বড় খবর

হাফসেঞ্চুরি করে ‘দ্য বস’ কীর্তি গেইলের, প্রত্যাবর্তনেই দুরন্ত ক্যারিবিয়ান সুপারস্টার

৪৫ বলে ৫৩ রানের দুরন্ত এক ইনিংস উপহার দিয়ে যান দলকে। হাফসেঞ্চুরি পূর্ণ করার পরেই গেইলকে দেখা যায়, নিজের ব্যাটে লেখা ‘দ্যা বস’ শব্দবন্ধনীর উপর দৃষ্টিপাত করতে চাইছেন সবার।

প্রথম ম্যাচে ফিরেই স্বমহিমায় ক্রিস গেইল। লিগের অর্ধেক হয়ে গিয়েছে প্রায়। এমন সময়েই প্রথমবারের জন্য মাঠে নেমেছিলেন ইউনিভার্সাল বস। আর নেমেই ব্যাট হাতে তাক লাগানো পারফরম্যান্স মেলে ধরলেন তিনি। যেন বুঝিয়ে দিলেন, ৪১ বছর বয়সেও তিনি দুনিয়ার অন্যতম সেরা টি২০ ব্যাটসম্যান।

কিংসদের জার্সিতে এর আগে অধিনায়ক লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, কিংবা মহম্মদ শামি ধারাবাহিক পারফরম্যান্স করছিলেন। তবে দলগত পারফরম্যান্সেই ঘাটতি থেকে যাচ্ছিল। হারের সেই ধারা ঘুচিয়েই আরসিবির বিরুদ্ধে জয়ে ফিরল কিংস ইলেভেন। সেই ম্যাচেই আবার প্রত্যাবর্তন ঘটল গেইলের।

আরো পড়ুন: সারাকে কি বিয়ে করে ফেললেন শুভমান? আইপিএলে চলাকালীন জল্পনায় গোটা দেশ

ক্রিস গেইল শুরুর ম্যাচেই জানিয়ে দিলেন, ইউনিভার্সাল বস-ও দলকে সাহায্য করতে প্রস্তুত। ৪৫ বলে ৫৩ রানের দুরন্ত এক ইনিংস উপহার দিয়ে যান দলকে। হাফসেঞ্চুরি পূর্ণ করার পরেই গেইলকে দেখা যায়, নিজের ব্যাটে লেখা ‘দ্যা বস’ শব্দবন্ধনীর উপর দৃষ্টিপাত করতে চাইছেন সবার।

কেন এমন করলেন, ম্যাচের পরেই খোলসা করে জানালেন গেইল। “আমি স্রেফ বলতে চাইছিলাম, এই নামের উপর সম্মান দেখিও। ব্যাস এটুকুই।” এমনটা জানিয়ে গেইল আরো বললেন, “পিচ একটু মন্থর ছিল। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাট করার জন্য একদম আদর্শ। দলের পক্ষ থেকে আমাকে তিন নম্বরে নামার জন্য অনুরোধ করা হয়। ওপেনাররা গোটা টুর্নামেন্টে ভালো ব্যাটিং করে চলেছে। তাই সেই কম্বিনেশন ভাঙা উচিত হবে না বলেই আমাকে অনুরোধ করা হয়। এটা কোনো সমস্যা নয়।”

নিজের ফিটনেস নিয়ে গেইল জানিয়েছেন, “বেঞ্চে বসে থাকতে মোটেই ভালো লাগে না। এমনিতে আগের থেকে অনেকটাই ফিট আমি। পুরো বিষয়টা আমি উপভোগ করছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 chris gayle reveals why he kept showing the boss sign after scoring half century

Next Story
সারাকে কি বিয়ে করে ফেললেন শুভমান? আইপিএলে চলাকালীন জল্পনায় গোটা দেশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com