বড় খবর

আঙুল উঁচিয়ে মরিসকে আক্রমণ হার্দিকের, মাঠেই বেনজির কাণ্ডে স্তম্ভিত আইপিএল

প্রথমে ব্যাটিং করে ব্যাঙ্গালোর দেবদূত পাডিক্কলের ৪৫ বলে ৭৪ রানের দুরন্ত ইনিংসে ভর করে স্কোরবোর্ডে ১৬৪ তুলেছিল। জসপ্রীত বুমরা এদিন ৩ উইকেট নেন। জবাবে ব্যাটিং করতে নেমে সূর্যকুমার যাদব দারুণ ব্যাটিং করেন।

অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং আরসিবি তারকা ক্রিস মরিসকে আইপিএলে সতর্ক করা হল মাঠের মধ্যে ব্যবহারের জন্য। বুধবার মুম্বই ইন্ডিয়ান্স বনাম আরসিবি ম্যাচেই ঘটল যত কীর্তি। দুই ক্রিকেটার রীতিমত বাগযুদ্ধে জড়ালেন। হার্দিক আবার আঙ্গুল উঁচিয়ে তেড়েও গেলেন।

তারপরেই আইপিএলের কোড অফ কন্ডাক্ট ভাঙার দায়ে সতর্ক করা হয় দুই দলের দুই তারকাকে। ক্রিস মরিস লেভেল ১ ধারায় ২.২৫ অপরাধ করেছেন। অন্যদিকে লেভেল ১ ধারায় হার্দিকের অপরাধের মাত্রা ২.২০।

আরো পড়ুন: স্টোকসের স্ত্রীকে যৌনগন্ধী অশ্লীল গালি, বিতর্কের দাবানল জ্বালালেন স্যামুয়েলস

১৬৫ রান তাড়া করতে নেমে মুম্বই ইনিংসের ১৯ তম সময় এমন ঘটনা হয়। সরাসরি দ্বন্দযুদ্ধে অবতীর্ণ হন দুই তারকা। শেষ ওভারে জয়ের জন্য মুম্বইয়ের দরকার ছিল ১৬ রান। মুম্বই জিতলেই প্লে অফ নিশ্চিত করার পাশাপাশি লিগ তালিকায় শীর্ষস্থান পাকা করা নিশ্চিত ছিল।

এমন সময়েই ঘটনাবহুল ১৯তম ওভার। প্রথম তিন বলে মাত্র তিন রান তুলতে পেরেছিল মুম্বই। তারপর পান্ডিয়া স্ট্রাইকে আসেন। মরিসের একটি ফুল লেংথের বল হেলিকপ্টার শটে ওভার বাউন্ডারি হাঁকিয়ে দেন হার্দিক। সেই সময়েই কথা কাটাকাটির সূত্রপাত। তবে সেই সংঘাতে সিরিয়াস তেমন কিছুই ছিল না সেই মুহূর্তে।

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

কিন্তু তারপরের বলেই মরিস আউট করে দেন হার্দিককে। এক্সট্রা কভার দিয়ে ছক্কা হাঁকাতে গিয়ে হার্দিক ধরা পড়েন মহম্মদ সিরাজের হাতে। প্যাভিলিয়নে ফিরে যাওয়ার সময় ফের একবার ঝামেলা শুরু হয়। এবার হার্দিককে আঙ্গুল উঁচিয়ে আক্রমণ করতে দেখা যায়।

যাইহোক, প্রথমে ব্যাটিং করে ব্যাঙ্গালোর দেবদূত পাডিক্কলের ৪৫ বলে ৭৪ রানের দুরন্ত ইনিংসে ভর করে স্কোরবোর্ডে ১৬৪ তুলেছিল। জসপ্রীত বুমরা এদিন ৩ উইকেট নেন। জবাবে ব্যাটিং করতে নেমে সূর্যকুমার যাদবের অসাধারণ ইনিংসের সৌজন্যে জয় ছিনিয়ে নেয়। ৫ বল বাকি থাকতে হাতে ৫ উইকেট নিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় মুম্বই। সূর্যকুমার ৪৩ বলে ৭৯ করে যান। সিরাজ এবং চাহাল দুজনেই দুটো করে উইকেট নিয়েছেন। হার্দিক পান্ডিয়া ১০ বলে ১০ রান করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 chris morris engage in a verbal duel with hardik pandya

Next Story
স্টোকসের স্ত্রীকে যৌনগন্ধী অশ্লীল গালি, বিতর্কের দাবানল জ্বালালেন স্যামুয়েলস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com