বড় খবর

IPL 2020: ধোনির ছক্কা ট্র্যাফিক পেরিয়ে রাস্তার ওপারে, বল পেয়ে স্বর্গসুখ ভক্তের

ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন সিএসকের প্রয়োজন ছিল শেষ চার ওভারে ৭৯ রান। সেই সমীকরণ গিয়ে দাঁড়ায় শেষ ওভারে ৩৮ রান।

তিন ছক্কায় মাঠ মাতালেন ধোনি। তবে হারের গ্লানি নিয়েই মাঠ ছাড়তে হল ধোনিকে। প্রথম ম্যাচে ব্যাট হাতে ধোনিকে দেখে আশ মেটেনি দর্শকদের। তাই রাজস্থানের বিরুদ্ধে প্রিয় তারকার ব্যাটিং দেখতে মুখিয়ে ছিল সবাই।

প্রিয় ফ্যানদের সেই আক্ষেপ অবশ্য মিটিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি। তিন ছক্কায়। সিএসকে বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে মোট ৪১৬ রান উঠল স্কোরবোর্ডে। শারজায় এই ম্যাচে ১৬ রানে জিতল রয়্যালসরা। তবে হারা এই ম্যাচেই বড় প্রাপ্তি ধোনির ছক্কার হ্যাটট্রিক।

আরো পড়ুন: IPL 2020: ফের বিতর্কে আম্পায়ারিং, মাঠের বাইরে মেজাজ হারালেন সাক্ষী

এর মধ্যে ইংল্যান্ডের বোলার টম কুরানকে হাঁকানো বিশাল তিন ছক্কার দুটোই গিয়ে পড়ে স্টেডিয়ামের বাইরে। এর মধ্যে একটি ছক্কা দেখা যায় স্টেডিয়ামের বাইরে চলন্ত ট্র্যাফিক অতিক্রম করে রাস্তার ওপারে গিয়ে পড়তে।

ক্যামেরাম্যান সেই বল ফলো করেন। দেখা যায়, একজন ফ্যান সেই বল কুড়িয়ে হাসি মুখে ফিরে আসছেন। সেই বল অবশ্য তিনি ফিরিয়ে দেননি। একজন ধারাভাষ্যকার বলতে থাকেন, “উনি বল ফেরত দেবেন না। ধোনির এই প্রকাণ্ড ছক্কার বলটি একটি মূল্যবান সম্পদ হিসাবে আজীবন নিজের কাছে রেখে দেবেন।”

 

View this post on Instagram

 

That’s one lucky man who gets the ball that was hit by MS Dhoni for a mighty six ???? #Dream11IPL #RRvCSK

A post shared by IPL (@iplt20) on

ধোনি যখন ব্যাট করতে নামেন, তখন সিএসকের প্রয়োজন ছিল শেষ চার ওভারে ৭৯ রান। সেই সমীকরণ গিয়ে দাঁড়ায় শেষ ওভারে ৩৮ রান। সেই সময় সিএসকের নেট রানরেট বাড়িয়ে নেওয়ার জন্য ছক্কা হাঁকাতে শুরু করেন ক্যাপ্টেন কুল। ধোনি ম্যাচে ১৭ বলে ২৯ রানে শেষ করেন। সিএসকেও স্কোরবোর্ডে ২০০ রান তুলতে সমর্থ হয়। পরাজয়ের ব্যবধান কমে দাঁড়ায় মাত্র ১৬ রানের।

এই ম্যাচে দুই দল মোট ৩৩টি ওভার বাউন্ডারি হাঁকাল। যা নতুন রেকর্ড। ২০১৮ সালে সিএসকে বনাম আরসিবি ম্যাচেও ৩৩ টি ওভার বাউন্ডারি মারার নজির ছিল। সেই রেকর্ড এদিন স্পর্শ করলেন ধোনি, স্মিথরা। প্রসঙ্গত, সেই ম্যাচেই সিএসকে বনাম কেকেআর ম্যাচ দেখেছিল ৩১ টি ছক্কা মারার নজির।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 dhonis mighty six goes out of the park and ball collected by fan

Next Story
IPL 2020: ফের বিতর্কে আম্পায়ারিং, মাঠের বাইরে মেজাজ হারালেন সাক্ষী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com