বড় খবর

IPL 2020: ফের বিতর্কে আম্পায়ারিং, মাঠের বাইরে মেজাজ হারালেন সাক্ষী

ধোনি আম্পায়ারের এই সিদ্ধান্ত নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে ঘটনা হল, মাঠের মধ্যে আম্পায়াররা নিজেদের ভুল শুধরে নিতেই পারেন।

আইপিএল শুরু। তাই নাটকের শেষ নেই। কিংস বনাম দিল্লি ম্যাচের মত ফের খারাপ আম্পায়ারের নিদর্শন রইল সিএসকে বনাম রয়্যালস ম্যাচে। যা দেখে ক্রুদ্ধ স্বয়ং ধোনি পত্নী সাক্ষী।

সিএসকে বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে আরো একবার নিশানায় আম্পায়ার। যেই ঘটনায় জড়িয়ে গেলেন ধোনি, দীপক চাহার এবং টম কুরান। টসে জিতে সিএসকে প্রথমে বল নিয়েছিল সিএসকে। তবে শুরু থেকেই সঞ্জু সামস্যানের ব্যাটে ঝড় ওঠে দুবাইয়ে।

আরো পড়ুন: IPL 2020: চেন্নাইকে ‘জাদু কি ঝাপ্পি’ সঞ্জু ‘বাবা’র, ফের ব্যর্থ ফিনিশার ধোনি

বিতর্কের ঘটনা অবশ্য ১৮তম ওভারের। সেই ওভারে বল করছিলেন দীপক চাহার। ব্যাট হাতে সেই সময় ক্রিজে স্মিথ এবং টম কুরান। পঞ্চম বলে ব্যাট করছিলেন কুরান। সেই বলেই নয়া নাটক।

দীপক চাহারের একটি শর্ট বল কুরানের থাই প্যাডে লাগে। প্রথমে আম্পায়ার আউটের আবেদনে সাড়াও দিয়ে দেন। সেই সময় রাজস্থানের রিভিউয়ের সংখ্যাও শেষ হয়ে গিয়েছিল। তবে এরপরেই উলটপুরাণ। টিভিতে রিপ্লে দেখে তৎক্ষণাৎ নিজেদের সিদ্ধান্ত পরিবর্তন করে ফেলেন আম্পায়ার।

টিভি রিপ্লেতে দেখা যায় বলে ব্যাটের কোনায় লেগে থাই প্যাডে লাগে। সেই বল ধোনি তালুবন্দি করার আগেই সামনে ড্রপ করে যায়। তাই কুরানকে ফের ব্যাট করতে ডাকা হয়।

ধোনি আম্পায়ারের এই সিদ্ধান্ত নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে ঘটনা হল, মাঠের মধ্যে আম্পায়াররা নিজেদের ভুল শুধরে নিতেই পারেন। সেই হিসাবে তা নিয়ম বিরুদ্ধ নয়। তাই টম কুরানও যথারীতি ব্যাট করেন।

ধোনি কিছু না বললেও সাক্ষী ব্যাপক চটেন এই ঘটনায়। ইনস্টাগ্রাম স্টোরিতে সাক্ষী লিখে দেন, “এই প্রথমবার দেখলাম আউট দেওয়ার পরে থার্ড আম্পায়ারের কাছে রেফার করা হচ্ছে। এমন মর্যাদাশালী টুর্নামেন্টে আম্পায়ারের মান আরো উন্নত হওয়া প্রয়োজন। কোটি কোটি মানুষ এই খেলা দেখছেন।”

ঘটনা যাই হোক, পরপর দুটো ম্যাচে আম্পায়ারের ভুল সামনে আসায় কিছুটা চাপে আইপিএল আয়োজকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 sakshi dhoni slams at the bad umpiring during royals match

Next Story
IPL 2020: চেন্নাইকে ‘জাদু কি ঝাপ্পি’ সঞ্জু ‘বাবা’র, ফের ব্যর্থ ফিনিশার ধোনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com