বড় খবর


ফের আইপিএলে হরভজন, তবে চেন্নাইয়ের জার্সিতে আর খেলবেন না

স্টার স্পোর্টস দেশের একাধিক ভাষায় সম্প্রচার করার উদ্দেশে মোট ৯০ জন ধারাভাষ্যকার নিয়োগ করেছে। বেশ কিছু ধারাভাষ্যকাররা সরাসরি আমিরশাহি থেকে কাজ করবেন।

ব্যক্তিগত কারণে আইপিএল থেকে নাম সরিয়ে নিয়ে ছিলেন। যোগ দেননি দুবাইয়ে চেন্নাই দলের সঙ্গে। সুরেশ রায়নার সঙ্গে হরভজনকে হারিয়ে বেশ সমস্যায় সিএসকে। তবে চেন্নাই দলের সঙ্গে না থাকলেও ভাজ্জিকে আইপিএলেই দেখা যাবে। অন্য কোনো দলের জার্সিতে নয়। ধারাভাষ্যকার হিসাবে।

সম্প্রচারকারী স্টার স্পোর্টস দেশের একাধিক ভাষায় সম্প্রচার করার উদ্দেশে মোট ৯০ জন ধারাভাষ্যকার নিয়োগ করেছে। এর মধ্যে বেশ কিছু ধারাভাষ্যকাররা সরাসরি সংযুক্ত আরব আমিরশাহি থেকে সম্প্রচারে অংশ নেবেন। বাকিরা মুম্বইয়ের স্টুডিও থেকে কাজ করবেন।

আরো পড়ুন: আইপিএল সুরক্ষিত নয়, তোপ দেগে টুর্নামেন্ট ছাড়লেন ভাজ্জি

স্টার স্পোর্টসের হিন্দি ধারাভাষ্যকারদের প্যানেলেই যোগ দিতে পারেন হরভজন সিং। এমনটাই খবর ইনসাইড স্পোর্টসের প্রতিবেদনে। জানানো হয়েছে, হিন্দি ধারাভাষ্যকাররা মুম্বইয়ের স্টুডিও থেকে কাজ করবেন। হিন্দির অন্যান্য কমেন্টেটরদের সঙ্গেই যোগ দেবেন আকাশ চোপড়া, অজিত আগারকার। এখান থেকেই ভাজ্জিকে নতুন ভূমিকায় দেখা যাবে।

সূত্রের খবর, চলতি মাসের ৪ তারিখেই হরভজনের সঙ্গে স্টার স্পোর্টসের চুক্তি হয়ে গিয়েছে। যদিও এখনো সম্প্রচারকারী চ্যানেলের তরফে সরকারি ভাবে জানানো হয়নি।

এদিকে, স্টার স্পোর্টস তো বটেই বোর্ডের ধারাভাষ্যকারদের প্যানেলেও জায়গা হয়নি সঞ্জয় মঞ্জরেকরের। বিসিসিআইয়ের তরফে ওয়ার্ল্ড ফিডের কমেন্ট্রি প্যানেলে রাখা হয়েছে সুনীল গাভাস্কার, ম্যাথু হেডেন, মাইকেল স্ল্যাটার, সাইমন ডুল, পমি বাঙওয়া, শিবরামকৃষ্ণন, মুরলি কার্তিক, দীপ দাশগুপ্ত, রোহন গাভাস্কার, হর্ষ ভোগলে এবং অঞ্জুম চোপড়াদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 harbhajan singh set to join ipl as a commentator

Next Story
আইপিএল থেকে বাদ পড়ে বিস্ফোরক মঞ্জরেকর, ‘ইংরেজি’ নিয়ে উগরে দিলেন ক্ষোভ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com