বড় খবর

বীভৎস ডেলিভারিতে মাঠেই ‘খুন’ হয়ে যেতে পারতেন হার্দিক, দেখুন ভয়ঙ্কর ভিডিও

হার্দিকের পর আর্চারের ডেথ ওভারের বলে আঘাত পান অন্য ব্যাটসম্যান সূর্যকুমার যাদবও। আর্চার এবার বাউন্সার দিয়েছিলেন।

বিশ্বের অন্যতম ভয়াল পেসার। নিখুঁত লাইন লেংথ আর ভয়ঙ্কর গতিতে ব্যাটসম্যানের বুকে কাঁপুনি ধরিয়ে দেন তিনি। সেই জোফ্রা আর্চার যে কতটা ভয়ঙ্কর, তা হাড়ে হাড়ে টের পেলেন দুই মুম্বইয়ের ব্যাটসম্যান- সূর্যকুমার যাদব ও হার্দিক পান্ডিয়া। আবু ধাবিতে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচে আর্চার শুইয়ে দিলেন হার্দিককে। আর সূর্যকুমার যাদবের মাথায় আছড়ে পড়ল বল।

হাইভোল্টেজ ম্যাচে স্টিভ স্মিথের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালসের বোলিং বিভাগের নেতার ভূমিকায় দেখা গেল ইংরেজ পেসার জোফ্রা আর্চারকে। প্রথমে ব্যাট করে মুম্বই যাতে স্কোরবোর্ডে ২০০ না তুলতে পারে, সেইজন্য শুরু থেকেই সচেষ্ট ছিলেন ইংরেজ পেসার।

আরো পড়ুন: হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

ডেথ ওভারের ১৮তম ওভারে বল করতে এসেছিলেন জোফ্রা আর্চার। সেই ওভারেই ভয়াল ডেলিভারিতে চমকে দেন হার্দিককে। ১৫২ কিমি গতির হাই ফুলটস বল হার্দিকের শরীর স্পর্শ করে বেরিয়ে যায়। এতটাই দ্রুত গতির ছিল সেই বল যে উইকেটকিপার জোস বাটলারও সেই বলের টিকিটি স্পর্শ করতে পারেননি। হার্দিক চরম ক্ষিপ্রতার নিদর্শন দেখিয়ে মাটিতে পড়ে গিয়ে নিজেকে রক্ষা করেন। আর্চার যদিও সঙ্গে সঙ্গেই ক্ষমা চেয়ে নেন।

হার্দিকের পর আর্চারের ডেথ ওভারের বলে আঘাত পান অন্য ব্যাটসম্যান সূর্যকুমার যাদবও। আর্চার এবার বাউন্সার দিয়েছিলেন। পুল করতে গিয়ে ব্যাটে বলে সংযোগ না করতে পারায় হেলমেটে আছড়ে পড়ে বল। তবে সেই ওভারেই বদলা নেন সূর্যকুমার। ইংরেজ পেসারকে অবাক করে দিয়ে অবিশ্বাস্য এক স্কুপ শটে ওভার বাউন্ডারি হাঁকান তিনি।

আর্চার বলে গতি তুললেও অবশ্য আটকাতে পারেননি মুম্বইকে। সূর্যকুমার যাদব ৭৯ করে যান। মুম্বইও রাজস্থানকে ৫৭ রানে হারিয়ে দেয়। পরে সূর্যকুমার যাদবের ভূয়সী প্রশংসা করে হার্দিক বলে যান, মাথায় চোট লাগার পরেও এরকম শট ওঁর সাহসিকতার পরিচয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 jofra archers lethal delivery almost knocked hardik pandya out watch video

Next Story
ধোনিদের কড়া হুঙ্কার কেকেআরের তরুণ তুর্কির, মহারণের আগেই উত্তেজনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com