বড় খবর


সুপার ওভারে ‘সুপার’ ফার্গুসন! রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে ‘বাজিগর’ কেকেআর

ম্যাচের আগেই সুখবর পেয়ে গিয়েছিল কেকেআর। আইপিএলের বোলিং একশন কমিটি জানিয়ে দিয়েছিল, সন্দেহজনক বোলিংয়ের লিস্ট থেকে সরিয়ে দেওয়া হচ্ছে নারিনকে।

লকি ফার্গুসনের লাকে ভর করে টানটান থ্রিলার জিতল কেকেআর। সুপার ওভারে সানরাইজার্সকে হারিয়ে এদিন বাদশা শাহরুখ খানের দল।

নির্ধারিত ২০ ওভারে দুই দলই ১৬৩ তুলেছিল। খেলা সুপার ওভারে গড়াতেই কামাল কিউয়ি লকি ফার্গুসনের। সানরাইজার্স এর হয়ে ব্যাট করতে নেমেছিলেন জনি বেয়ারস্টো এবং অধিনায়ক ডেভিড ওয়ার্নার। প্রথম তিন বলের মধ্যেই ওয়ার্নার এবং আব্দুল সামাদকে ফিরিয়ে দেন কেকেআরের তারকা অলরাউন্ডার। সুপার ওভারের নিয়ম অনুযায়ী, দুজনের বেশি আউট হলে ইনিংসের পরিসমাপ্তি ঘটে সেখানেই। সেই হিসাবে মাত্র তিন রান তাড়া করে কেকেআর জয় ছিনিয়ে নেয় ওভারের চতুর্থ বলেই।

সুপার ওভারে না পারলেও এদিন কেকেআরের কাছ থেকে প্রায় জয় ছিনিয়ে নিচ্ছিলেন ডেভিড ওয়ার্নার। ওপেন করতে না নেমে চার নম্বরে নেমেছিলেন। ৩৩ বলে ৪৭ রানের দুরন্ত ইনিংস খেলে যান তিনি। তাঁকে যোগ্য সঙ্গত করছিলেন আব্দুল সামাদ। শেষ দিকে চাপের মুহূর্তে ১৫ বলে ২৩ করে যান তিনিও।

শেষ দু ওভারে জয়ের জন্য দরকার ছিল ৩০ রান। সেই রান তুলে দেন ওয়ার্নাররা। তবে সুপার ওভারে গিয়েই খেই হারিয়ে ফেলেন তিনি। কেকেআরের ১৬৩ রান চেজ করতে নেমে তাঁর আগে দুই সানরাইজার্স ওপেনার জনি বেয়ারস্টো (২৮ বলে ৩৬) এবং কেন উইলিয়ামসন (১৯ বলে ২৯) ভালো শুরুয়াত দেন।

কেকেআরের ফর্মে না থাকা ব্যাটিং লাইন আপে এদিন সকলেই অবদান রাখেন। শুভমান গিল (৩৭ বলে ৩৬) ও রাহুল ত্রিপাঠি (১৬ বলে ২৩) মোটামুটি ভালো সূচনা করার পর শেষদিকে টানেন প্রাক্তন ও বর্তমান দুই ক্যাপ্টেন। ইয়ন মর্গ্যান ২৩ বলে ৩৪ করেন। দীনেশ কার্তিক ১৪ বলে ২৯ রানের ঝোড়ো ইনিংস খেলে যান। নীতিশ রানাও (২০ বলে ২৯) এদিন রান পেয়েছেন।

সুখের দিনেও সমস্যার নাম হয়ে থাকলেন আন্দ্রে রাসেল। ব্যাটে এদিনও ব্যর্থ তিনি। ১১বলে করেন মাত্র ৯ রান। বল হাতে ২ ওভারে খরচ করেন ২৯ রান! জয়ের মাঝেও তাই কাঁটা হয়ে থেকে গেলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

আরো পড়ুন: বোলিংয়ে গন্ডগোল নেই, নারিনকে নিয়ে বড় সিদ্ধান্ত নিল আইপিএল

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 kkr vs srh match report team line up

Next Story
আরো বড় ঝামেলায় ধোনি, সিএসকের অন্যতম সেরা তারকার আইপিএল শেষ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com