বড় খবর

এই বছরেই কি ধোনির আইপিএল-অবসর! বড়সড় আপডেট দিল সিএসকে

সিএসকে ড্যাডি’স আর্মি ট্যাগ ঝেড়ে ফেলে স্কোয়াডে আরো তরুণ রক্ত ঢোকাতে চাইছে। শ্যেন ওয়াটসন, পীযুষ চাওলা, ইমরান তাহির, কেদার যাদবদের মত সিনিয়রদের দরজা দেখিয়ে দেওয়া হতে পারে।

আইপিএল থেকে এখনই অবসর নিচ্ছেন না ধোনি। ২০২১-এও ধোনির নেতৃত্বে সিএসকেকে দেখা যাবে। এমনটাই জানালেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন। আইপিএলে প্রথমবারের মত প্লে অফে উঠতে পারেনি সিএসকে। মুম্বই ইন্ডিয়ান্স রাজস্থানের কাছে হারের পরেই নির্ধারিত হয়ে গিয়েছে সিএসকের ভাগ্য। এমন অবস্থায় ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুলে এমনটাই জানাল সিএসকে।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে কাশি বিশ্বনাথন বলেন, “ধোনির নেতৃত্বেই যে সিএসকে ২০২১ আইপিএলে খেলবে, তা নিয়ে আমরা আশাবাদী। এই প্রথমবার আমরা প্লে অফের জন্য কোয়ালিফাই করতে পারিনি। এমন নজির টুর্নামেন্টের অন্য কোনো দলের নেই। একটা খারাপ মরসুমের অর্থ যে সবকিছু পরিবর্তন করতে হবে, এমনটা নয়।”

আরো পড়ুন: সিএসকে থেকে বাদ পড়ার মুখে ধোনি, ছয় ‘বুড়ো’ ক্রিকেটারকে বাতিলের সিদ্ধান্ত

চলতি টুর্নামেন্টে একদমই হতশ্রী সিএসকেকে দেখা গিয়েছে। ব্যাটিং থেকে বোলিং সব বিভাগেই বাকি দলগুলোর থেকে অনেকটাই পিছিয়ে চেন্নাই। ফাফ ডুপ্লেসিস এবং স্যাম কুরান বাদে বাকি ক্রিকেটারদের ধারাবাহিকতার অভাব প্রকট হয়েছে প্রতি ম্যাচেই।

ধোনিও যেন অতীতের ছায়া। ব্যাটিংয়ে বারেবারে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন সুপারস্টার। একের পর এক হারের পরেই শোনা যায়, বড়সড় পরিবর্তন ঘটিয়ে আগামী আইপিএলে খেলবে সিএসকে। এই প্রসঙ্গেই ধোনির অবসর নিয়ে আলোচনা আরো তীব্র হয়। চলতি টুর্নামেন্টে ক্যাপ্টেন কুল বেশ কয়েকবার প্রতিপক্ষ ক্রিকেটারদের শার্ট দেওয়ায় সেই জল্পনা আরো তীব্র হয়।

ধোনির নেতৃত্বে আস্থা রেখে কাশি বিশ্বনাথন জানান, টুর্নামেন্ট শুরুর আগেই দুই সিনিয়র ক্রিকেটার দল ছেড়ে দেওয়ায় ভারসাম্য নষ্ট হয়ে যায়। তিনি বলেছিলেন, “নিজেদের যোগ্যতা অনুযায়ী চলতি বছরে একদমই খেলতে পারিনি আমরা। জেতা ম্যাচও আমরা হেরে বসেছি। সুরেশ রায়না, হরভজন সিং আইপিএল ছেড়ে দেওয়া এবং বেশ কিছু ক্রিকেটার কোভিড আক্রান্ত হওয়ায় দলের ভারসাম্যে আঘাত এসেছিল।”

বয়স্ক ক্রিকেটারে বাছাই দলে কেন তরুণদের সুযোগ দেওয়া হচ্ছে না, এই প্রসঙ্গে ধোনি বলেছিলেন, দলের তরুণদের মধ্যে সেই ‘জোশ’টাই দেখতে পাননি তিনি। শেষ পর্যন্ত রুতুরাজ গায়কোয়াড, নারায়ণ জগদীশন, এবং মনু কুমারকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হয়। আরসিবির বিরুদ্ধে হাফসেঞ্চুরি করে দলকে জিতিয়ে নিজের যোগ্যতা প্রমাণ করেন রুতুরাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 ms dhoni to lead csk in ipl 2021 says ceo kashi viswanathan

Next Story
করোনার শিকার টিম ইন্ডিয়ার এক সদস্য, অস্ট্রেলিয়া সফরের আগেই দুঃসংবাদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com