বড় খবর


ধোনির জন্য জীবন বাজি! গোটা বাড়ি হলুদ রঙে সাজালেন ডাই হার্ড ফ্যান

নিজের বাড়ির হলুদ রঙে ধোনির অবয়ব, সিএসকে লোগো ফুটিয়ে তোলার জন্য গোপি স্থানীয় একজন শিল্পী পন সেলভারাসু-র সাহায্য নেন। তিনি স্থানীয় এক বিদ্যালয়ের আর্টিস্ট হিসাবে কর্মরত।

মহেন্দ্র সিং ধোনি আদর্শ। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরও নিয়ে ফেলেছেন। হয়ত শেষ বার আইপিএলেও খেলছেন। প্রিয় তারকার প্রতি সম্মান জানাতে এবার তাই নিজের পুরো বাড়িটাই সিএসকের জার্সির রঙে রাঙিয়ে ফেললেন এক সমর্থক।

সিএসকে ও ধোনির ডাই হার্ড ফ্যান গোপি কৃষ্ণন এমনই চাঞ্চল্যকর কান্ড ঘটিয়ে ফেললেন। ৩০ বছরের গোপি দুবাইয়ে ফোরেক্স ট্রেডার হিসাবে কাজ করছেন বিগত ১২ বছর ধরে। কিছুদিন আগেই তামিলনাড়ুর কাদ্দালোর জেলার আরানগুরে ফিরেছেন। সেখানে ফিরেই গোপি পুরো বাড়ি হলুদ রঙে সাজিয়ে তুলেছেন।

আরো পড়ুন: ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার নাবালক, জেরায় ভেঙে পড়ে স্বীকারোক্তি

গোপি বলছিলেন, “বহুদিন ধরেই এমন করতে চেয়েছিলাম। এই মুহূর্তে সিএসকে সেরা ফর্মে খেলতে পারছে না। গোটা দল ঘিরেই নেতিবাচক মানসিকতা রয়েছে। এই কারণে সবাই থালা ধোনি, সিএসকেকে ট্রোল করছে। এমনকি আমার অনেক বন্ধুও ধোনির দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিল। আমি বলেছিলাম, শুধু কয়েকটা ম্যাচের ফলাফল দেখে ধোনির মত ক্রিকেটারের সাফল্য বিচার করা ঠিক হবে না।”

এরপরেই গোপি আরো বলেন, “অন্যদের জবাব দেওয়ার জন্যই নিজের বাড়ি হলুদ রঙে সাজানোর সিদ্ধান্ত নিই। আমার লক্ষ্যই ছিল সিএসকে ফ্যান হাউসের মত গোটা বাড়ি সাজানো। পেইন্টার ও শিল্পীদের পরামর্শ নিয়েছি। পরিবারের লোকেরাও আমাকে সমর্থন করেছে। বাড়ি রং করতে প্রায় ১.৫ লক্ষ টাকা খরচ হয়েছে।”

নিজের বাড়ির হলুদ রঙে ধোনির অবয়ব, সিএসকে লোগো ফুটিয়ে তোলার জন্য গোপি স্থানীয় একজন শিল্পী পন সেলভারাসু-র সাহায্য নেন। তিনি স্থানীয় এক বিদ্যালয়ের আর্টিস্ট হিসাবে কর্মরত।

গোপির বাড়িতে হলুদ রঙ আর ধোনির ছবিতে সাজানোর পরেই এলাকায় হৈচৈ পড়ে গিয়েছে। গোপি বলছিলেন, “গত কয়েকদিন কমপক্ষে ৫০০ জন আমার বাড়ি দেখতে এসেছেন। আমার বাড়ি দেখে সবাই আমোদিত। সকলেই আমার সঙ্গে সেলফি তুলছেন। আমার বাড়ির সামনে ধোনির বিশাল মূর্তি দেখে অনেকেই বিস্ময় প্রকাশ করছেন। যারা ধোনির সমালোচনা করছেন, তাঁরা নিশ্চই বুঝতে পারছেন, ধোনি আমাদের কাছে কতটা!”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 ms dhonis die hard fan paints his own house in yellow

Next Story
নিউজিল্যান্ডের প্রবীণতম টেস্ট ক্রিকেটার প্রয়াত, শোকের ছায়া বিশ্বজুড়ে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com