scorecardresearch

বড় খবর

আইপিএলে করোনা হানা, চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য় কোভিড পজিটিভ

সূত্রের খবর, বৃহস্পতিবার সিএসকে-র ক্রিকেটার, স্কোয়াড সদস্য় ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয় । সেই পরীক্ষার ফলে একাধিক সদস্য়ের শরীরে মিলেছে কোভিড ১৯।

আইপিএলে করোনা হানা, চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য় কোভিড পজিটিভ
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

আইপিএল শুরু হওয়ার আগেই করোনার থাবা। চেন্নাই সুপার কিংসের একাধিক সদস্য় করোনায় আক্রান্ত হয়েছেন। যাঁদের মধ্য়ে রয়েছেন এক ভারতীয় পেসারও। সূত্রের খবর, বৃহস্পতিবার সিএসকে-র ক্রিকেটার, স্কোয়াড সদস্য় ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয় । সেই পরীক্ষার ফলে একাধিক সদস্য়ের শরীরে মিলেছে কোভিড ১৯।

দ্য় ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, কয়েকজন নেট বোলার, দলের ডিজিটাল/সোশ্য়াল মিডিয়া বিভাগের কয়েকজন সদস্য় ও এক ভারতীয় সংক্রমিত হয়েছেন। শুক্রবার থেকেই ট্রেনিং শুরুর কথা ছিল চেন্নাই সুপার কিংসের। কিন্তু দলের একাধিক সদস্য় করোনা আক্রান্ত হওয়ায়, কোয়ারেন্টিনের মেয়াদ বাড়ানো হবে। যাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন, তাঁদের ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে রাখা হবে।

আরও পড়ুন: আইপিএল-এ ডোপ টেস্ট, ক্রিকেটারদের পরীক্ষা করতে সৌদি আরবে আধিকারিকরা

উল্লেখ্য়, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহীতে বসবে আইপিএলের আসর। করোনার কথা মাথায় রেখে একাধিক পদক্ষেপ করা হয়েছে। আইপিএলে খেলার জন্য় কয়েকদিন আগেই দুবাই পৌঁছোয় টিম সিএসকে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2020 multiple csk members including current india bowler test positive for covid 19