আর মাত্র ৭৩ রান! তারপরেই বেনজির কীর্তি গড়ে ফেলবেন জাদেজা

আইপিএলে সেই ধোনির উপরেই ভরসা রাখছে চেন্নাই। গত বছর বিশ্বকাপের সেমিফাইনালে শেষ ম্যাচ খেলেছিলেন। তারপর একবছর ধরে ধোনির অবসর জল্পনায় মগ্ন ছিল দেশ।

By:
Edited By: Subhasish Hazra Dubai  Updated: September 18, 2020, 11:31:27 AM

আর মাত্র ৭৩ রান। তারপরেই বিরল রেকর্ডের অধিকারী হয়ে যাবেন রবীন্দ্র জাদেজা। আসন্ন আইপিএলে ৭৩ রান করলেই টুর্নামেন্টে ২০০০ রান সম্পন্ন করে ফেলবেন তারকা অলরাউন্ডার। আর তা করলেই অলরাউন্ডার হিসাবে ১০০ কিংবা তারও বেশি উইকেটের পাশাপাশি ২০০০ রান সংগ্রহের রেকর্ড করে ফেলবেন তিনি। যা আইপিএলে আর কোনো অলরাউন্ডারের নেই।

রাজস্থান রয়্যালস থেকে সিএসকেতে যোগদানের পর থেকেই জাদেজা ধোনিদের স্কোয়াডের অবিচ্ছেদ্য অংশ। বলের পাশাপাশি ব্যাট হাতেও বহু ম্যাচে দলের হয়ে অবদান রেখেছেন তিনি।

আরও পড়ুন: আইপিএলে হঠাৎ বাদ মায়ান্তি, সঞ্চালনা নিয়ে আশা-আশঙ্কায় স্টার স্পোর্টস

জাদেজার আইপিএলের উইকেট শিকারের সংখ্যা ১০৮টি। আইপিএলে সবথেকে বেশি উইকেট শিকারিদের তালিকায় জাদেজা আপাতত দশম স্থানে।

জাদেজা আরো একটি বিরল রেকর্ডের অধিকারী। জাদেজার নামের পাশে প্রায় ২০০০ রান। অথচ একবারও হাফসেঞ্চুরি করেননি তিনি। এবারে সিএসকের হয়ে ব্যাট করার সুযোগ পেলেই তাই নতুন রেকর্ডের অধিকারী হয়ে যাবেন তিনি।

সিএসকে এমনিতেই এই মরশুমে সমস্যায়। সুরেশ রায়না, হরভজন সিং স্কোয়াডের সঙ্গে যোগ দেননি। সেই সঙ্গে দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন কোভিড আক্রান্তও হয়েছেন। সেই কারণেই বাকি দলগুলির তুলনায় অনেক দেরিতে অনুশীলন শুরু করেছে সিএসকে।

ঘটনা যাই হোক, এমন পরিস্থিতিতে আইপিএলে সেই ধোনির উপরেই ভরসা রাখছে চেন্নাই। গত বছর বিশ্বকাপের সেমিফাইনালে শেষ ম্যাচ খেলেছিলেন। তারপর একবছর ধরে ধোনির অবসর জল্পনায় মগ্ন ছিল দেশ। সেই জল্পনায় জল ঢেলে আইপিএলের ঠিক আগেই অবসর ঘোষণা করেছেন মাহি। এক বছর পর আইপিএলেই প্রত্যাবর্তন ঘটছে মাহির। তাই সমস্ত স্পটলাইট আপাতত ধোনিকে ঘিরেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2020 ravindra jadeja on verge of new ipl record

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং