মাথায় হাত ধোনির! করোনা আক্রান্ত ক্রিকেটারকে পাবে না সিএসকে

দলের সংস্রব এড়িয়ে অন্য হোটেলে পৃথকভাবে রাখা হয়েছে রুতুরাজকে। দুবাইয়ে পা রাখার একসপ্তাহের মধ্যেই সিএসকের দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন কোভিডে আক্রান্ত হন।

By:
Edited By: Subhasish Hazra Dubai  September 16, 2020, 5:35:14 PM

সুরেশ রায়নার বিকল্প হিসেবে রুতুরাজ গায়কোয়াডকে প্রথম একাদশে নিয়মিত খেলানোর বার্তা দিয়েছিল সিএসকে। সেই রুতুরাজকেই আইপিএলের প্রথম ম্যাচে পাবে না সিএসকে। মুম্বইয়ের বিরুদ্ধে খেলতে পারবেন না রুতুরাজ।

সিএসকের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে কোভিড পজিটিভ ধরা পড়েন রুতুরাজ। তারপর দুই সপ্তাহের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্বও কাটিয়েছেন তিনি। বর্তমানে তিনি এসিমক্রোম্যাটিক। তবে এখনো তাঁকে দুটো কোভিড টেস্টে উত্তীর্ন হতে হবে।

আরো পড়ুন পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি

সিএসকের সিইও কাশি বিশ্বনাথন জানালেন, “বর্তমানে রুতুরাজের জন্য বোর্ডের ক্লিয়ারেন্সের অপেক্ষায় রয়েছি আমরা। পাশাপাশি ওকে ফিটনেস টেস্টেও উত্তীর্ন হতে হবে।”

রুতুরাজ সত্যি খেলতে পারবেন কিনা, তা জানার জন্য এখনও কমপক্ষে দুদিন লাগবে, এমনটাই ইএসপিএন ক্রিকইনফো-কে জানালেন সিএসকে কর্তা।

তিনি আরো জানিয়েছেন, দলের সংস্রব এড়িয়ে অন্য হোটেলে পৃথকভাবে রাখা হয়েছে। দুবাইয়ে পা রাখার একসপ্তাহের মধ্যেই সিএসকের দুই ক্রিকেটার সহ মোট ১৩ জন কোভিডে আক্রান্ত হন।

আইপিএলের মেডিক্যাল গাইডলাইন অনুযায়ী, কেউ কোভিডে আক্রান্ত হলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে অবশ্যই থাকতে হবে তাঁকে।তারপর পরপর দুদিন কোভিড টেস্টে পাশ করতে হবে। এরপর বোর্ডের মেডিক্যাল টিমের কাছে শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তারপরেই মিলবে দলের সঙ্গে অনুশীলন করার ছাড়পত্র।

জাতীয় দলের হয়ে খেলা দীপক চাহারও একইভাবে কোভিডে পজিটিভ হয়েছেন। এই নিয়ম মেনেই তিনি এখন পুরোপুরি সুস্থ। এবং প্রথম ম্যাচ খেলার জন্য তৈরি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ipl 2020 rituraj gaikwad not available to play in the opening match of ipl

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X