বড় খবর

রোহিতের ওপেনিং পার্টনার ঠিক হয়ে গেল, হতাশ কেকেআর প্রাক্তনী ক্রিস লিন

গত মরশুমে ১৬টি ম্যাচের মধ্যে ১৫টিতেই ওপেন করেছিলেন রোহিত-ডিকক। সেই জুটিই অধিকাংশ ম্যাচে দলকে দারুণ শুরু উপহার দিয়েছে। পাঁচটা হাফ সেঞ্চুরি জুটি উপহার দিয়েছিল এই জুটি।

রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন কুইন্টন ডিককই। সাংবাদিক সম্মেলনে একথা জানিয়ে দিলেন মুম্বইয়ের হেড কোচ মাহেলা জয়াবর্ধনে। দলে এবারে প্রাক্তন নাইট রাইডার্স তারকা ক্রিস লিনও রয়েছেন। তবে জয়াবর্ধনে ওপেনিং কম্বিনেশন ভাঙতে চান না।

শ্রীলঙ্কান কিংবদন্তি জানিয়ে দিলেন, “লিনের অন্তর্ভুক্তি দলের পক্ষে দারুণ বিষয়। তবে গত মরশুমে রোহিত-ডিককের পার্টনারশিপ দুর্দান্ত খেলেছিল। ওরা একে অন্যের পরিপূরক। দুজনেই অভিজ্ঞ হওয়ার পাশাপাশি ধারাবাহিক। দুজনেই দারুণ নেতা। তাই যে বিষয় ভেঙে যায়নি, সেই জিনিস মেরামত করার প্রয়োজন নেই।”

আরো পড়ুন পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি

ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে জয়াবর্ধনে আরো জানান, “লিনের অন্তর্ভুক্তি দলের গভীরতা বাড়িয়ে দিয়েছে। একাধিক অপশনও বাড়ল দলের। এটা দলের পক্ষেই ভালো। বড় ম্যাচে আমাদের বিষয়ে এইজন্য আগে থেকে পূর্বাভাস করা যাবে না। রোহিত এবং ডিককের কম্বিনেশন দুরন্ত।”

অতীতে মুম্বইয়ের হয়ে ৩ ও ৪ নম্বরে ব্যাটিং করেছেন রোহিত। তবে টপ অর্ডারেই ব্যাটিং করতে পছন্দ করেন সুপারস্টার ক্রিকেটার। তিনি সাংবাদিক সম্মেলনে জানান, “গত মরশুমের পুরোটাই দলের হয়ে ওপেন করেছিলাম। এবারেও সেটা করে যাব। দল হিসেবে আমাদের একাধিক অপশন খোলা রাখতে হবে। দলের প্রয়োজন মেনে যা কিছু করতে প্রস্তুত। আমি টপ অর্ডারেই ব্যাটিং করতে পছন্দ করি। ভারতের হয়ে খেলার সময়েও আমাদের কাছে বার্তাই থাকে সমস্ত সম্ভবনা খোলা রাখতে হবে। সেটা এখানেও থাকছে।”

গত মরশুমে ১৬টি ম্যাচের মধ্যে ১৫টিতেই ওপেন করেছিলেন রোহিত-ডিকক। সেই জুটিই অধিকাংশ ম্যাচে দলকে দারুণ শুরু উপহার দিয়েছে। পাঁচটা হাফ সেঞ্চুরি জুটি উপহার দিয়েছিল এই জুটি। ৩৭.৬৬ গড়ে এই পার্টনারশিপে রান উঠেছে ৫৬৫। সানরাইজার্সের জনি বেয়ারস্টো-ডেভিড ওয়ার্নারের ৭৯১ রানের পর রোহিত-ডিককের ওপেনিং জুড়ি ছিল দ্বিতীয় সেরা।

ক্রিস লিন আবার ওপেনার হিসাবে সম্প্রতি একদমই সফল নন। সেন্ট কিটস এবং নেভিলের হয়ে সিপিএলে মাত্র ১৩৮ রান করেছেন। ৯ ইনিংসে গড় মাত্র ১৭.২৫। সর্বোচ্চ স্কোর ৩৪।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 rohit sharma will continue to open with quinton de kock

Next Story
রাজস্থানের জার্সিতে এবার স্যানিটারি প্যাডের লোগো, আইপিএলে ইতিহাস মরু দেশের ফ্র্যাঞ্চাইজির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X