বড় খবর

কোহলি-রোহিতকে বাদ দিলেন মঞ্জরেকর, ঠাঁই জুটল না প্রথম একাদশে

পেস ডিপার্টমেন্ট থেকে বাদ পড়েছেন কাগিসো রাবাদা। যিনি একসময়ে ২৫ উইকেট নিয়ে বেগুনি টুপির মালিক ছিলেন। মঞ্জরেকরে পছন্দের তিন পেসার বুমরা, আর্চার এবং মহম্মদ শামি।

নেই কোহলি, রোহিত শর্মা-ও। জাতীয় ডিলেট অধিনায়ক, সহ অধিনায়ককে বাদ দিয়েই নিজের সেরা আইপিএল একাদশ বেছে নিলেন সঞ্জয় মঞ্জরেকর।

ক্রিকইনফো-র এক চ্যাট শো-এ মঞ্জরেকর নিজের একাদশ বেছে নিলেন। মঞ্জরেকরের দলের ওপেনিং জুটি কেএল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়ালের। ১৪ ম্যাচে ৬৭০ রান করে রাহুল টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক। কমলা টুপি এখন তাঁর-ই দখলে। মায়াঙ্ক আবার অত ধারাবাহিক নন। তবে ১৪ ম্যাচে ৪২৪ রান করে অস্ট্রেলিয়াগামী টি২০ দলে নিজের জায়গা নিশ্চিত করতে পেরেছেন তিনি।

আরো পড়ুন: আইপিএল নেতৃত্ব প্রশ্নের মুখে! ক্যাপ্টেন কোহলিকে নিয়ে এবার মুখ খুললেন সৌরভও

তিন নম্বর স্থানে কোহলির বদলে মঞ্জরেকরের পছন্দ সূর্যকুমার যাদব। ১৫ ম্যাচে মুম্বইয়ের এই ব্যাটসম্যান ৪৬১ রান করেছেন। সূর্যকুমারের কথা বলতে গিয়ে মঞ্জরেকর বলেন, “আইপিএলে তিন নম্বরে ওর মত ধারাবাহিকভাবে এত ভালো কেউ খেলতে পারেনি। ওর পক্ষেও প্রথম একাদশে থাকা গুরুত্বপূর্ণ বিষয়। শুধুমাত্র রান করা কিংবা ধারাবাহিকতা নয়, ওর শটের মানও অনেক উন্নত।”

চার থেকে ছয় নম্বরে মঞ্জরেকরের পছন্দ এবি ডিভিলিয়ার্স, নিকোলাস পুরান এবং দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল। জোড়া স্পিনার হিসাবে থাকছেন রশিদ খান এবং যুজবেন্দ্র চাহাল।

পেস ডিপার্টমেন্ট থেকে বাদ পড়েছেন কাগিসো রাবাদা। যিনি একসময়ে ২৫ উইকেট নিয়ে বেগুনি টুপির মালিক ছিলেন। মঞ্জরেকরে পছন্দের তিন পেসার বুমরা, আর্চার এবং মহম্মদ শামি। এমনিতে পেস বিভাগ বেশ ভালো। তবে রাবাদাকে বাদ দেওয়া আশ্চর্যের।

সঞ্জয় মঞ্জরেকরের আইপিএল একাদশ: কেএল রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, সূর্যকুমার যাদব, এবি ডিভিলিয়ার্স, নিকোলাস পুরান, অক্ষর প্যাটেল, রশিদ খান, জোফ্রা আর্চার, মহম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, জসপ্রীত বুমরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 sanjay manjrekar picks his best ipl xi leaves out virat kohli rohit sharma

Next Story
পাকিস্তান যাওয়ার আগেই করোনার শিকার বাংলাদেশের মাহমুদুল্লাহ, পদ্মাপাড়ে হইচই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com