বড় খবর

শাহরুখের মুখে সিনেমার সংলাপ, হেসে ফেললেন হিরো রাহুলও, রইল ভিডিও

সিএসকের বিরুদ্ধে কেকেআর স্কোরবোর্ডে ১৬৭ র বেশি তুলতে পারেনি। ওপেনার রাহুল ত্রিপাঠি একাই ৮১ করে যান। বাকি ব্যাটসম্যানরা ২০ র কোটা পেরোতে পারেনি।

বুধবারের রাত্রি আবু ধাবিতে হয়ে থাকল কেকেআরেরই নামে। ১০ রানে সিএসকেকে হারিয়ে দিল দীনেশ কার্তিকের নাইট রাইডার্স। তবে বুধবারের নায়ক রাহুল ত্রিপাঠি। তাঁর দুরন্ত ইনিংসে বড় করেই স্কোরবোর্ডে ভাল স্কোর খাড়া করে কেকেআর।

দলের এই তরুণ তুর্কির পারফরম্যান্সে এতটাই প্রভাবিত হলেন স্বয়ং শাহরুখ খান যে রাহুল ত্রিপাঠি পুরস্কার গ্রহণের সময় তিনি স্ট্যান্ড থেকে চিৎকার করে উঠলেন- “রাহুল নাম তো শুনা হি হোগা।”

আরো পড়ুন: সিএসকের বিরুদ্ধে নামার আগেই ভয়ঙ্কর সংবাদ! চোট পেয়ে ‘আউট’ কেকেআর পেসার

প্রথমে ব্যাট করতে নেমে ৫১ বলে ৮১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দিয়ে যান রাহুল। নারিনের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন তিনি। তাঁর ইনিংসের সৌজন্যেই কেকেআর সিএসকের সামনে ১৬৮ রানের টার্গেট খাড়া করে। রাহুল ত্রিপাঠিকেই ম্যাচের সেরা বাছা হয়।

ত্রিপাঠি যখন পুরস্কার গ্রহণ করছেন তখন নিজের বিখ্যাত সিনেমা ‘দিল তো পাগল হ্যায়’-এর বিখ্যাত সংলাপ, ‘রাহুল নাম তো শুনা হি হোগা’- জোরে জোরে চিৎকার করছিলেন। পরে হর্ষ ভোগলের সঙ্গে পোস্ট ম্যাচ প্রেজেন্টেশন সেরেমনি-তে এই প্রসঙ্গ উঠলেই হাসতে দেখা যায় রাহুল ত্রিপাঠিকে।

সিএসকের বিরুদ্ধে কেকেআর স্কোরবোর্ডে ১৬৭ র বেশি তুলতে পারেনি। ওপেনার রাহুল ত্রিপাঠি একাই ৮১ করে যান। বাকি ব্যাটসম্যানরা ২০ র কোটা পেরোতে পারেনি। ত্রিপাঠীর ৫১ বলে ৮১ রানের দুরন্ত ইনিংস সাজানো আটটা বাউন্ডারি এবং তিনটে ওভার বাউন্ডারিতে। কেকেআরের শেষ সাতটা উইকেটই পড়ে ইনিংসের শেষ পাঁচ ওভারে ৩৯ রান তোলার ফাঁকে।

ডোয়েন ব্রাভো তিন উইকেট দখল করেন। এদিনই আইপিএলে ১৫০ উইকেট শিকার সম্পন্ন করে ফেললেন তিনি।স্যাম কুরান, করণ শর্মা এবং শার্দুল ঠাকুর দুটো করে উইকেট দখল করেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2020 shah rukh khan made rahul tripathi blush while taking mom award

Next Story
‘ব্যাটসম্যানরা আমাদের নামিয়ে দিয়েছে’, হারের পরেই সতীর্থদের একহাত ধোনির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com