scorecardresearch

বড় খবর

রায়নাকে বড় ‘শাস্তি’ দিল সিএসকে, ফেরার দরজা পুরোপুরি বন্ধ বাঁ হাতির

দেশে ফিরে আসার পরে আবার রায়না সিএসকেতে যোগদান করার ইচ্ছাও প্রকাশ করেন। তবে সিএসকের বলে দেয়, রায়না চ্যাপ্টার আপাতত ক্লোজড।

রায়নাকে বড় ‘শাস্তি’ দিল সিএসকে, ফেরার দরজা পুরোপুরি বন্ধ বাঁ হাতির

সুরেশ রায়নাকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল সিএসকে। ক্লাবের ওয়েবসাইট থেকে মুছে ফেলা হল রায়নার নাম। শুধু রাইনাই নন, হরভজনের ক্ষেত্রেও একই সিদ্ধান্ত ধোনির দলের।

আইপিএলে হঠাৎ নিজের নাম প্রত্যাহার করে সমর্থকদের চমকে দিয়েছিলেন তারকা বাঁ হাতি। সিএসকে স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য রায়না। চেন্নাইয়ে দলের সঙ্গে প্রাক মরশুম অনুশীলন করে স্কোয়াডের সঙ্গেই দুবাই পৌঁছান তিনি। তবে আচমকা রায়না ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে আসেন।

তাঁকে ধরেই আইপিএলের পরিকল্পনা সাড়া ছিল দলের। তবে হঠাৎ রায়না সরে দাঁড়ানোয় ব্যাপক সমস্যায় পড়ে চেন্নাই। প্রথম তিন ম্যাচের পরই তার প্রমাণ। পরপর দু ম্যাচ হেরে চেন্নাই আপাতত লিগের দলগত স্টান্ডিংয়ে শেষ স্থানে।

আরো পড়ুন: রায়নার জন্য সিএসকেতে হাহাকার, ফেরার সম্ভবনা কতটা, জানা গেল

এদিকে, দেশে ফিরে আসার পরে আবার রায়না সিএসকেতে যোগদান করার ইচ্ছাও প্রকাশ করেন। তবে সিএসকের তরফে জানিয়ে দেওয়া হয়, রায়না চ্যাপ্টার আপাতত ক্লোজড।

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ছড়িয়ে পড়ে রায়নার প্রত্যাবর্তনের খবর। সেই খবর উড়িয়ে সংবাদ সংস্থা এএনআইকে চেন্নাইয়ের সিইও বলে দেন, “রায়নার আশায় আমরা আর বসে নেই। কারণ রায়না নিজেই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছে। ওর সিদ্ধান্তকে আমরা সম্মান করি। রায়নার বিষয়ে এই মুহূর্তে আমরা আর ভাবছি না।”

সমর্থকদের তিনি অবশ্য আস্বস্ত করে বলছেন, “আমরা সমর্থকদের জানাতে চাই, খুব দ্রুত আমরা ছন্দে ফিরব। সব খেলার মত ক্রিকেটেও ভালো, খারাপ দিন থাকে। ছেলেরা জানে কীভাবে প্রত্যাবর্তন ঘটাতে হয়। খুব শীঘ্রই আমাদের মুখে হাসি ফিরবে।”

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই ৪৪ রানে দিল্লির কাছে হেরেছে শুক্রবার। টানা দুই ম্যাচেই সিএসকের ব্যাটিং তুমুল ব্যর্থ। দুই ম্যাচেই দেখে মনে হয়নি ধোনিদের জেতার কোনো ইচ্ছা রয়েছে বলে। দিল্লির বিপক্ষে তো সিএসকে স্কোরবোর্ডে মাত্র ১৩১ তুলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2020 suresh raina name deleted from csk website