বড় খবর

রায়নার জন্য সিএসকেতে হাহাকার, ফেরার সম্ভবনা কতটা, জানা গেল

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই ৪৪ রানে দিল্লির কাছে হেরেছে শুক্রবার। টানা দুই ম্যাচেই সিএসকের ব্যাটিং তুমুল ব্যর্থ। দুই ম্যাচেই দেখে মনে হয়নি ধোনিদের জেতার কোনো ইচ্ছা রয়েছে বলে।

সিএসকে পরিবারে কি ফের ফিরছেন সুরেশ রায়না? চেন্নাই টানা দু ম্যাচ হারের পরেই হঠাৎ রটে যায় সিএসকেতে ফিরে আসতে পারেন রায়না। তবে সেই সম্ভবনা নস্যাৎ করে দিলেন সিইও কাশি বিশ্বনাথন।

চলতি টুর্নামেন্টের শুরু থেকেই চাপের মুখে পড়েছে সিএসকে। প্রথম ম্যাচে মুম্বইকে হারালেও পরের দুই ম্যাচে দিল্লি, রাজস্থানের বিরুদ্ধে হেরে বসেছে চেন্নাই। ফাফ ডুপ্লেসিস এবং আম্বাতি রায়াডু বাদে দলের কেউই ব্যাট হাতে ছন্দে নেই।

আরও পড়ুন: শিরোনামে আসতেই কি গাভাস্কারকে ‘অপমান’ অনুষ্কার, প্রশ্ন তুলে দিয়ে টুইট পাঠানের

এমন পরিস্থিতিতেই সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ছড়িয়ে পড়ে রায়নার প্রত্যাবর্তনের খবর। সেই খবর উড়িয়ে সংবাদ সংস্থা এএনআইকে চেন্নাইয়ের সিইও বলে দেন, “রায়নার আশায় আমরা আর বসে নেই। কারণ রায়না নিজেই টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছে। ওর সিদ্ধান্তকে আমরা সম্মান করি। রায়নার বিষয়ে এই মুহূর্তে আমরা আর ভাবছি না।”

সমর্থকদের তিনি অবশ্য আস্বস্ত করে বলছেন, “আমরা সমর্থকদের জানাতে চাই, খুব দ্রুত আমরা ছন্দে ফিরব। সব খেলার মত ক্রিকেটেও ভালো, খারাপ দিন থাকে। ছেলেরা জানে কীভাবে প্রত্যাবর্তন ঘটাতে হয়। খুব শীঘ্রই আমাদের মুখে হাসি ফিরবে।”

ধোনির নেতৃত্বাধীন চেন্নাই ৪৪ রানে দিল্লির কাছে হেরেছে শুক্রবার। টানা দুই ম্যাচেই সিএসকের ব্যাটিং তুমুল ব্যর্থ। দুই ম্যাচেই দেখে মনে হয়নি ধোনিদের জেতার কোনো ইচ্ছা রয়েছে বলে। দিল্লির বিপক্ষে তো সিএসকে স্কোরবোর্ডে মাত্র ১৩১ তুলেছে।

দিল্লির দুই স্পিনার অক্ষর প্যাটেল এবং অমিত মিশ্রর বোলিংয়ের দিশা খুঁজে পায়নি চেন্নাই। দুই স্পিনার ৮ ওভারে মাত্র ৪১ রান খরচ করে সিএসকেকে আটকে দিয়েছেন। সেই সঙ্গে দুই পেসার এনরিখ নর্তজে এবং রাবাদার বোলিংয়েরও মোকাবিলা করতে ব্যর্থ সিএসকে।

ধোনি আগের ম্যাচের স্ট্র্যাটেজি থেকে সরে এসে নিজেকে ব্যাটিং অর্ডারের পাঁচ নম্বরে তুলে এনেছিলেন। তবে তাতেও ম্যাচের ভাগ্য বদলায়নি। আগের রয়্যালস ম্যাচেও ২১৭ রান তাড়া করার কোনো ইচ্ছাই ফুটে ওঠেনি চেন্নাইয়ের ব্যাটসম্যানদের মধ্যে। শেষ পর্যন্ত ধোনির তিন ছক্কায় স্কোর ২০০ পৌঁছালেও ম্যাচে কার্যত কোনো প্রতিদ্বন্দিতাই ফুটে ওঠেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 suresh raina not to come back in csk says ceo kashi viswanathan

Next Story
হারের পর হার, এবার ধোনিদের কাটা ঘায়ে নুনের ছিঁটে শেওয়াগের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com