বড় খবর


“রায়নার অনুপস্থিতিতে ভুগবে সিএসকে”

“ওয়াটসন এবং ধোনি দীর্ঘদিন ক্রিকেটের বাইরে। হরভজন, রায়নাও বাড়ি চলে গিয়েছে। আপাতত দেখার ধোনি এবং ফ্লেমিং মিলে কীভাবে দল সাজান।”

সুরেশ রায়নার অনুপস্থিতি সিএসকের চিন্তা বাড়ানোর পক্ষে যথেষ্ট। এমনটাই জানিয়ে দিলেন প্রাক্তন অজি ক্রিকেটার ডিন জোনস। সেপ্টেম্বরের ১৯ তারিখ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করছে সিএসকে। তবে টুর্নামেন্ট শুরুর আগে তিনবারের আইপিএল চ্যাম্পিয়নরা যথেষ্ট বিপাকে।

ব্যক্তিগত কারণ দেখিয়ে সুরেশ রায়না এবং হরভজন সিং সিএসকে স্কোয়াড থেকে সরে দাঁড়িয়েছেন। তবে ডিন জোনস সাফ জানাচ্ছেন, “রায়নার অনুপস্থিতি বেশ চিন্তার কারণ হতে চলেছে সিএসকের কাছে। ও আইপিএলের সর্বোচ্চ রান সংগ্রাহক। ও বাঁ হাতি এবং স্পিনটাও বেশ ভালো খেলে। দলের বাকিরা কিন্তু সবাই ডান হাতি। সমস্যা এখানেই।”

আরো পড়ুন পাক ক্রিকেটকে বেনজির ‘অপমান’ সৌরভের, আইপিএলে মুছলেন পাকিস্তানিদের ছবি

স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে ডিন জোনস রায়নার পরিবর্ত খোঁজার পক্ষে সওয়াল করেছেন, “ওদের মিডল অর্ডারে একজন বাঁ হাতির প্রয়োজন। বিশেষ করে যখন বিপক্ষের দুজন লেগ স্পিনার বোলিং করবে। না হলে কিন্তু ওরা আটকে যাবে।”

পাশাপাশি তাঁর আরো বিশ্লেষণ, “ওয়াটসন এবং ধোনি দীর্ঘদিন ক্রিকেটের বাইরে। হরভজন, রায়নাও বাড়ি চলে গিয়েছে। আপাতত দেখার ধোনি এবং ফ্লেমিং মিলে কীভাবে দল সাজান।”

ঘটনা হল, আইপিএলের শুরুর ম্যাচে যাবতীয় আকর্ষণ ধোনিকে ঘিরেই। এক বছরের বেশি সময় আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে থাকার পর আইপিএলের ঠিক আগেই অবসর ঘোষণা করেছেন। প্রিয় তারকাকে ফের ব্যাট হাতে বাইশ গজে দেখতে মুখিয়ে ক্রিকেট প্রেমীরা।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 suresh rainas absence concern for csk says dean jones

Next Story
মাথায় হাত ধোনির! করোনা আক্রান্ত ক্রিকেটারকে পাবে না সিএসকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com