বড় খবর


কোভিড টিকা বানাবেন ভারতীয় ক্রিকেটার! আইপিএলের মাঝেই ব্যাপক শোরগোল

শনিবার তেওটিয়ার দুরন্ত ক্যাচ সত্ত্বেও আরসিবির কাছে ম্যাচ হেরে বসে রাজস্থান রয়্যালস। দুটো ছক্কা এবং এবং একটি চারের সাহায্যে কোহলি ৩২ বলে ৪৩ করে যান। এবি ডিভিলিয়ার্স কার্যত একার হাতে ২২ বলে ৫৫ করে আরসিবিকে জয় এনে দেন।

চলতি আইপিএলের অন্যতম সেরা আবিষ্কার রাহুল তেওটিয়া। ব্যাট, বল বা ফিল্ডিং যাই করছেন, তাতেই সোনা। এতটাই স্বপ্নের ছন্দে রয়েছেন রাহুল তেওটিয়া যে কোভিড প্রতিষেধকও আবিষ্কার করে ফেলতে পারেন তিনি। প্রশংসার ছলে এমনটাই জানালেন স্বয়ং বীরেন্দ্র শেওয়াগ।

শনিবার আরসিবি বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ ছিল। সেই ম্যাচেই ডিপ মিড উইকেটে দুরন্ত ক্যাচ নিয়ে বিরাট কোহলিকে ফেরান তেওটিয়া।

আরো পড়ুন: ধোনির ভুল সিদ্ধান্তে ম্যাচ হারল সিএসকে, কী সাফাই দিলেন মাহি

তারপরেই তেওটিয়াকে প্রশংসায় ভাসিয়ে দিয়ে শেওয়াগ জানিয়ে দিয়েছেন, “তেওটিয়া সব কিছু করে ফেলতে পারে।” রাজস্থান রয়্যালসের উঠতি অলরাউন্ডার তেওটিয়ার সেই দুরন্ত ক্যাচের ছবি পোস্ট করে শেওয়াগ টুইটারে লেখেন, “ওর এত দারুণ সময় চলছে যে যদি কোভিড প্রতিষেধক বানানোর সুযোগ পেয়ে যায়, সেটাও মনে হয় তৈরি করে দেবে ও। কি দারুণ মরশুমটাই না কাটাচ্ছে ও। ক্রিকেট ব্যাপক উপভোগ করছে তেওটিয়া।”

শুধু তেওটিয়া নন, শেওয়াগের প্রশংসা করার ভঙ্গিও স্যোশাল মিডিয়ায় নজর কেড়ে নিয়েছে। চলতি মরশুমে রাজস্থান রয়্যালস যে তিনটি ম্যাচে জিতেছে, তার মধ্যে দুটোতেই গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তেওটিয়া। শারজায় গত ২৭ সেপ্টেম্বর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ৩১ বলে ৫৫ রানের ইনিংস খেলার পর গোটা দেশে পরিচিত মুখ হয়ে ওঠেন তেওটিয়া। ১ ওভারে পাঁচটা ওভার বাউন্ডারি হাঁকিয়ে সুপারস্টার হয়ে ওঠেন রাতারাতি।

শনিবার তেওটিয়ার দুরন্ত ক্যাচ সত্ত্বেও আরসিবির কাছে ম্যাচ হেরে বসে রাজস্থান রয়্যালস। দুটো ছক্কা এবং এবং একটি চারের সাহায্যে কোহলি ৩২ বলে ৪৩ করে যান। এবি ডিভিলিয়ার্স কার্যত একার হাতে ২২ বলে ৫৫ করে আরসিবিকে জয় এনে দেন। এই জয়ের সাহায্যে আরসিবি আপাতত পয়েন্ট তালিকায় তিন নম্বরে রয়েছে। যত শীঘ্র সম্ভব প্লে অফে খেলা পাকা করাই লক্ষ্য কোহলি ব্রিগেডের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2020 virender sehwag thinks rahul tewatia can develop covid 19 vaccine

Next Story
ধোনির ভুল সিদ্ধান্তে ম্যাচ হারল সিএসকে, কী সাফাই দিলেন মাহি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com