বড় খবর

কোহলি নন, এবিডি-র দলে নেতা ধোনিই, তারকার একাদশ বাছাই নিয়ে তুঙ্গে আলোচনা

নিজেকেই প্রথম একাদশে রেখে স্মিথ-কেনকে পরিবর্ত হিসাবে বেছেছেন দক্ষিণ আফ্রিকার সুপারস্টার। অধিনায়ক হিসেবে এবি-র একাদশে আসছেন মহেন্দ্র সিং ধোনি।

আইপিএল শুরুর আগেই নিজের প্রথম একাদশ বাছাই করে ফেললেন এবি ডিভিলিয়ার্স। সেই একাদশ থেকেই বাদ পড়লেন সুরেশ রায়না। তর্কাতীতভাবে আইপিএলের অন্যতম সেরা ব্যাটসম্যান রায়না। এই সেই রায়নাকেই কিনা আইপিএলে নিজের বাছাই একাদশে রাখলেন না এবিডি!

ক্রিকবাজ-কে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “গত রাতেই ভাবছিলাম যদি আইপিএলের সেরা একাদশ বাছাই করি তাহলে নিজেকে অবশ্যই রাখব। এটা কতটাই না খারাপ দেখাবে! ওপেনিংয়ে এমন একজনকে রাখছি যাঁর সঙ্গে দিল্লিতে ছিলাম- বীরু। দু- নম্বরে এমন একজন যে গত পাঁচ বছরে অন্যতম সেরা খেলাটা খেলেছে।”

আরো পড়ুন: কোহলির দলের তারকার ব্যাটে কচুকাটা বাংলাদেশ! লজ্জার হারে কালো অন্ধকারে টাইগাররা

একাদশের তিন নম্বর পজিশনে থাকছেন এবিডির আরসিবি সতীর্থ স্বয়ং কোহলি। আইএলের অন্যতম সফল ব্যাটসম্যান কোহলি। ৫টি সেঞ্চুরি, ৩৯টি হাফসেঞ্চুরি সমেত রান করেছেন মোট ৫৮৭৮ রান। ৪ নম্বরে এবিডি নিজের সঙ্গে আর যে দুজনকে রেখেছেন, তাঁরা স্টিভ স্মিথ এবং কেন উইলিয়ামসন। নিজেকেই প্রথম একাদশে রেখে স্মিথ-কেনকে পরিবর্ত হিসাবে বেছেছেন দক্ষিণ আফ্রিকার সুপারস্টার। অধিনায়ক হিসেবে এবি-র একাদশে আসছেন মহেন্দ্র সিং ধোনি। কোহলি নন, নেতৃত্বে এবির বাছাই ধোনিই। দুজন ফ্রন্টলাইন বোলার হিসাবে থাকছেন ভুবনেশ্বর কুমার এবং জসপ্রীত বুমরা।

আরো পড়ুন: IPL না খেলেই ৭ কোটি পাবেন শ্রেয়স! খারাপ সময়ে সুখবর পেলেন তারকা

ডিভিলিয়ার্স বলেছেন, “এরপরে অবশ্যই কোহলি তিন নম্বরে আসবে। তারপরে স্মিথ, উইলিয়ামসন অথবা আমি। ওঁরা দুজন পরিবর্ত। ৫ নম্বরে বেন স্টোকস। নেতা হিসেবে ধোনি ছয় নম্বরে। ৭ নম্বর পজিশনে থাকবে জাড্ডু-জাদেজা। রশিদ খান ৮, ভুবি ৯, কাগিসো রাবাদা ১০ এবং বুমরা ১১ নম্বরে।”

কেন বাকি অলরাউন্ডারদের বদলে স্টোকসকে নিয়েছেন তাঁর ব্যাখ্যাও দিয়েছেন এবিডি, “ব্যাট হাতে স্টোকস কী করতে পারে, সেটা কমবেশি আমরা সবাই জানি। তাছাড়া অতিরিক্ত পেসারের ভূমিকাও পালন করতে পারবে ও। তারপরে দুজন স্পিনারকে নিয়েছি। ফাস্ট বোলার হিসাবে থাকবে বুমরা, রাবাদা এবং ভুবনেশ্বর কুমার।”

এবি ডিভিলিয়ার্সের সেরা আইপিএল একাদশ: বীরেন্দ্র শেওয়াগ, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স/স্টিভ স্মিথ/কেন উইলিয়ামসন, বেন স্টোকস, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, কাগিসো রাবাদা, জস্প্ৰিত বুমরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ab de villiers picks ms dhoni as his ipl teams skipper

Next Story
কোহলির দলের তারকার ব্যাটে কচুকাটা বাংলাদেশ! লজ্জার হারে কালো অন্ধকারে টাইগাররা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com