বড় খবর

বিয়ে করছেন কোহলির দলের তারকা! আইপিএলের শুরুতেই নেই তিনি

চলতি ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজে যারা আরসিবি স্কোয়াডে রয়েছেন তাঁরা স্রেফ বাবল পরিবর্তন করে মাঠে নেমে পড়বেন। বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টাইন পর্ব সারতে হবে না।

বিয়ে করছেন, তাই আইপিএলে শুরুর ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে পারবেন না আরসিবি-র অস্ট্রেলীয় লেগস্পিনার অ্যাডাম জাম্পা। এপ্রিলের ৯ তারিখেই অভিযান শুরু করছে আরসিবি। তার আগেই এমন আপডেট দিলেন আরসিবি ডিরেক্টর অফ ক্রিকেট মাইক হেসন।

টুইটারে পোস্ট করা এক ভিডিওয় হেসন বলেছেন, “জাম্পা বিয়ে করছে। প্রথম ম্যাচে আমরা সমস্ত বিদেশি ক্রিকেটারদের পাব না। ওর জীবনের একটা স্পেশ্যাল মুহূর্ত এই সময়। ফ্র্যাঞ্চাইজি ওঁর সিদ্ধান্তকে সম্মান জানায়। আশা করি ভালো সময় কাটবে ওঁর। ও যখন তরতাজা অবস্থায় নামবে দলের হয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।”

আরো পড়ুন: জাতীয় দল নির্বাচনে পক্ষপাতিত্ব হচ্ছে, কোহলিকে ঠুকে ভয়ঙ্কর অভিযোগ শেওয়াগের

২৮ বছরের জাম্পা ১৭৩টি টি২০ ম্যাচে খেলে উইকেট নিয়েছেন ২০০টি। তবে সংযুক্ত আরব আমিরশাহির আইপিএল সংস্করণে মাত্র ৩টে ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। নিয়েছেন ২ উইকেট।

চলতি ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজে যারা আরসিবি স্কোয়াডে রয়েছেন তাঁরা স্রেফ বাবল পরিবর্তন করে মাঠে নেমে পড়বেন। বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টাইন পর্ব সারতে হবে না। বাকিরা পর্যায়ক্রমে দলে যোগ দেবেন।

হেসন জানিয়েছেন, “এপ্রিলের ১ তারিখ থেকে দলে যোগ দিতে শুরু করবেন ক্রিকেটাররা। এর মধ্যে বিদেশি ক্রিকেটারদের বিশেষ করে যাঁরা খেলছে, তাঁদের এনওসি সংশাপত্র আদায় করে নিতে হবে। ফিন এলেন নিউজিল্যান্ডে ১ তারিখে টি২০ খেলবে জাতীয় দলের হয়ে। তার পরের দিনই ও আসবে। ড্যানিয়েল স্যামস, কেন রিচার্ডসনের মত ক্রিকেটাররা ৩১ মার্চ পর্যন্ত ম্যাচ খেলবে। তারপরেই ভারতের বিমানে চড়বে ওঁরা। এবিডি ২৮ তারিখ আসছে।

আরসিবি আইপিএলে একবারই চ্যাম্পিয়ন হয়নি। তবে তিনবার রানার্স আপ হয়েছে। এবার চাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়েই মাঠে নামবে কোহলি ব্রিগেড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 adam zampa getting married and will not be available for rcbs opening match

Next Story
আম্পায়ারদের অসম্মান করে চাপে রাখছেন! বিস্ফোরক অভিযোগে ছিন্নভিন্ন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com