scorecardresearch

বড় খবর

নিজের ওপরেই চরম ক্ষুব্ধ! জেমিসনকে রান আউটই করলেন না রাসেল, অবাক ভিডিওয় তুঙ্গে চর্চা

এবিডি এবং ম্যাক্সওয়েলের দাপটে কেকেআর স্কোরবোর্ডে ২০৪ তোলার পরেই কার্যত ম্যাচের ভাগ্য নিশ্চিত হয়ে যায়। কেকেআর ১৬৬-র বেশি তুলতে পারেনি।

নিজের ওপরেই চরম ক্ষুব্ধ! জেমিসনকে রান আউটই করলেন না রাসেল, অবাক ভিডিওয় তুঙ্গে চর্চা

রান আউটের সুযোগ ছিল ষোলোয়ানা। হাতে বল ছিল। আয়ত্তের মধ্যেই স্ট্যাম্প ছিল। ব্যাটসম্যানও ক্রিজ থেকে অনেকটা দূরে ছিলেন। তা সত্ত্বেও রান আউট করলেন না বোলার। এমনই অদ্ভুত কান্ড দেখা গেল আরসিবি বনাম কেকেআর ম্যাচে। আর আলোচনায় উঠে এলেন আন্দ্রে রাসেল।

ইদানীং ডেথ ওভারে কেকেআর ক্যাপ্টেন ইয়ন মর্গ্যানের তুরুপের তাস হয়ে উঠেছেন রাসেল। প্রথম দু-ম্যাচেই বল হাতে আলো ছড়িয়েছেন। মুম্বই ম্যাচে তো শেষ দু-ওভারে পাঁচ উইকেটও দখল করেছিলেন ক্যারিবীয় সুপারস্টার। তবে আরসিবি ম্যাচে রাসেল-ম্যাজিক খাটল না। তাঁর অনেক আগেই যে কার্যত ম্যাচের গতি নির্ধারণ করে দিয়েছেন এবি ডিভিলিয়ার্স নামের ভদ্রলোক।

ডিভিলিয়ার্সের তোপের সামনে কোনো কেকেআর বোলারের জারিজুরি খাটেনি। প্যাট কামিন্স, সাকিব আল হাসান থেকে প্রসিদ্ধ কৃষ্ণকে কার্যত ব্যাট হাতে তুলধোনা করে ছেড়েছেন প্রোটিয়াজ সুপারস্টার। আর ডেথ ওভারেই এবি ডিভিলিয়ার্সের সামনে নিয়ে আসা হয় রাসেলকে। তবে তাতে থামানো যায়নি মহাতারকাকে।

শেষ তিন ওভারে এবির ব্যাটের ঝলকানিতে আরসিবি স্কোরবোর্ডে তোলে ৫৬ রান। এর মধ্যে শেষ ওভারে রাসেলের ছয় বলেই এবি নেন ২১ রান। সেই ওভারে তিনটে বাউন্ডারির সঙ্গে একটা বিশাল ছক্কাও হাঁকান এবি। শেষপর্যন্ত ৩৪ বলে ৭৬ রানে অপরাজিত থাকেন এবি ডিভিলিয়ার্স।

আরো পড়ুন: ম্যাক্সওয়েলকে নিয়ে প্রীতি জিন্টাকে চরম ‘অপমান’ শেওয়াগের! কেকেআর ম্যাচের পরেই তুঙ্গে আলোচনা

আর এবির কাছে বল হাতে লাঞ্ছিত হয়ে এতটাই ‘অপমানিত’, ধ্বস্ত হয়ে পড়েন রাসেল যে নিজের প্রতি রাগে রান আউট করেননি কাইল জেমিসনকে। শেষ ওভারেই পঞ্চম বলে এবির শট সরাসরি তাঁর হাতে পৌঁছায়। সেই সময় রান নেওয়ার জন্য নন স্ট্রাইকিং এন্ড থেকে অনেকটাই এগিয়ে এসেছিলেন কাইল জেমিসন। তবে রাসেল তাঁকে আউট করেননি নিজের প্রতি ক্ষোভে।

এবি এবং গ্লেন ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করেই কেকেআরকে রবিবার মেগা ম্যাচে ৩৮ রানে হারায় আরসিবি। প্রথমে ব্যাট করে আরসিবি ২০৪ তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে কেকেআর ১৬৬-র বেশি তুলতে পারেনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 andre russell disgusted with himself intentionally did not run out rcbs kyle jamieson