বড় খবর

নাইটদের খেলায় ক্ষুব্ধ শাহরুখ! রাসেলের বার্তা কিং খান-কে

মুম্বইয়ের আটসাটো বোলিংয়ের বিরুদ্ধে বাউন্ডারি হাঁকাতে পারছিলেন না রাসেল-কার্তিক। শুধু তাই নয়, রাসেলের ব্যাটে বলের সংযোগ ঘটাতেও কালঘাম ছুটে যাচ্ছিল।

ম্যাচের পরেই সরাসরি হতাশা ব্যক্ত করেছিলেন নাইট মালিক শাহরুখ খান। জানিয়ে দিয়েছিলেন, দলের খেলায় তিনি হতাশ। তারপরেই শাহরুখের টুইট নিয়ে মুখ খুললেন আন্দ্রে রাসেল।

দীনেশ কার্তিকের সঙ্গে জুটি বেঁধে কেকেআরকে জয়ের তীরে পৌঁছে দেওয়ার দায়িত্ব ছিল রাসেলের ওপর। তবে সেই দায়িত্ব পালনে ব্যর্থ তিনি। তারপরেই শাহরুখের টুইটের বক্তব্য দিতে গিয়ে রাসেল জানান, কিং খানের মতামতকে তিনি সমর্থন করেন।

আরো পড়ুন: নাইটদের হারে হতাশা লুকোতে পারলেন না শাহরুখ, প্রকাশ্যেই দলের প্রতি অসন্তোষ কিং খানের

সাংবাদিক সম্মেলনে রাসেল বলে দেন, “শাহরুখ খানের টুইটের সঙ্গে সম্পূর্ণ সহমত আমি। তবে দিনের শেষে খেলাটার নাম ক্রিকেট। যতক্ষণ না শেষ হচ্ছে, কেউই ফলাফলের বিষয়ে নিশ্চিত হতে পারবে না।”

বল করতে নেমে একাই পাঁচ উইকেট নিয়েছিলেন মুম্বইয়ের বিরুদ্ধে। তবে ব্যাটসম্যান হিসেবে চূড়ান্ত ব্যর্থ তিনি। শেষ পাঁচ ওভারে বাউন্ডারিই হাঁকাতে পারেননি। শেষ ওভারে ট্রেন্ট বোল্টের বলে ক্যাচ আউট হওয়ার আগে রাসেল ১৫ বলে ৯ রান করেন।

এমন পারফরম্যান্সের পরেও রাসেল জানিয়েছেন, “আমরা এখনো নিজেদের ওপর আত্মবিশ্বাস রয়েছে। আমরা ভালো ক্রিকেট উপহার দিয়েছি। ছেলেদের খেলায় আমরা গর্বিত। প্রত্যেকেই হতাশ। তবে এটাই রাস্তার শেষ প্রান্ত নয়। সবেমাত্র দুনম্বর ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচ থেকে শিক্ষা নিয়ে পরের ম্যাচে নামবো।”

শেষদিকে হঠাৎ বিপর্যয়ের ব্যাখ্যাও দিয়েছেন ক্যারিবীয় তারকা। বলে দিয়েছেন, “এটাই ক্রিকেটের মজা। একশো-র বেশি টি২০ ম্যাচ খেলেছি কেরিয়ারে। এমন ঘটনা আগেও হয়েছে। চালকের আসনে থেকে পরপর কয়েকটা উইকেট হারিয়ে সেই দল বেপথু হয়ে পড়ল। নতুন ব্যাটসম্যানরা এসে ক্রিজে প্রাণান্ত চেষ্টা চালিয়ে যায়। এমনটাই হয়েছে এদিন।”

তারকা অলরাউন্ডারের এরপরের সংযোজন, “আমরা এটা নিশ্চিত করতে চাই। যাঁরা এদিন খেলল, তাঁরা যেন শিক্ষা নিয়ে ঘুমোতে যায়। কারণ আমাদের দল যথেষ্ট ভালো। দলের ছেলেদের ওপর আমার ভরসা রয়েছে।”

রাসেল জানিয়েছেন, উইকেট মোটেই ব্যাট করার পক্ষে আদর্শ ছিল না। “নতুন ব্যাটসম্যানদের ক্রিজে এসেই হাঁকাতে যাওয়া কঠিনতম বিষয় ছিল এই পিচে। বল কখনো উঠছিল, কখনো আবার নেমে যাচ্ছিল। আমার ক্ষেত্রেও সেরকম হয়েছে। কেউ যত ভালো ব্যাটসম্যানই হোক না কেন, এমন পিচে থিতু হওয়ার জন্য সময় লাগবেই।” বলেছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 andre russell reacts to shah rukh khan disappointing tweet

Next Story
নাইটদের হারে হতাশা লুকোতে পারলেন না শাহরুখ, প্রকাশ্যেই দলের প্রতি অসন্তোষ কিং খানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com