বড় খবর

খুব শীঘ্রই আইপিএলের মিনি নিলাম, ভেন্যু-দিনক্ষণ ফাঁস হয়ে গেল

গত বছর দুর্দান্তভাবে আইপিএলের আয়োজন করেছিল বিসিসিআই। টুর্নামেন্টকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল। শুধু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদেরই নয়, সম্প্রচারকারী সংস্থাকেও কড়া প্রোটোকল মানতে হয়েছিল।

সবকিছু ঠিকঠাক থাকলে ফেব্রুয়ারির ১৮ অথবা ১৯ তারিখ আইপিএলের নিলামের আসর বসছে চেন্নাইয়ে। এমনটাই বোর্ডের এক কর্তা জানিয়েছেন সংবাদসংস্থা এএনআই-কে। বোর্ডের সেই কর্তা বলেছেন, এই দু- তারিখের কোনো একদিন বসবে আইপিএলের আসর। খুব শীঘ্রই এই সিদ্ধান্ত নিয়ে ফেলা হবে। তিনি বলেছেন, “ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট শেষ হবে ১৭ তারিখ। তারপরে নিলাম হবে ১৮ অথবা ১৯ তারিখ। ভেন্যু হবে চেন্নাই।”

সামনেই বোর্ডের বৈঠক। সেখানেই নিলামের দিনক্ষণ এবং টুর্নামেন্টের ভেন্যু চূড়ান্ত করা হবে। ঘরোয়া ক্রিকেট সবে শুরু হয়েছে দেশে। এই ঘরোয়া টুর্নামেন্ট শেষ হওয়ার পরই বোঝা যাবে আসন্ন আইপিএল দেশে করার মত পরিস্থিতি রয়েছে কিনা!

আরো পড়ুন: স্মরণীয় জয়ের পুরস্কার! সবাই নয়, ছয় তারকাকে দামি ‘থর’ গাড়ি দিচ্ছে মাহিন্দ্রা

বোর্ডের সোর্স সংবাদমাধ্যমে জানিয়েছেন, “ভারতকেই ভেন্যু হিসাবে অগ্রাধিকার দেওয়া হবে। তবে মুস্তাক আলি ট্রফি শেষ হওয়ার পরে দেশের খেলার ছবি আরও স্পষ্ট হবে। আয়োজক হিসাবে সংযুক্ত আরব আমিরশাহি দারুণ ভূমিকা পালন করেছে। সবকিছু মসৃণভাবে সহায়তা করেছে। তবে এটা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। কেন্দ্রীয় সরকারের অনুমতি সাপেক্ষে এখানেই টুর্নামেন্ট আয়োজন করাই আমাদের লক্ষ্য।”

গত বছর দুর্দান্তভাবে আইপিএলের আয়োজন করেছিল বিসিসিআই। জৈব সুরক্ষা বলয় তৈরি করে টুর্নামেন্টকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল। শুধু ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদেরই নয়, সম্প্রচারকারী সংস্থাকেও কড়া প্রোটোকল মানতে হয়েছিল। অতিমারীর মধ্যেই এই টুর্নামেন্ট দারুণ সফল হয়। ওপেনিং ম্যাচ ২০ কোটি দর্শক টিভিতে দেখেছিল। ভেঙে দিয়েছিল সম্প্রচারের রেকর্ড। আপাতত নিজেদের এই ‘পারফরম্যান্স’ই পুনরাবৃত্তি করতে চাইছে বিসিসিআই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2021 auction likely to be held on 18 or 19th august in chennai report

Next Story
স্মরণীয় জয়ের পুরস্কার! সবাই নয়, ছয় তারকাকে দামি ‘থর’ গাড়ি দিচ্ছে মাহিন্দ্রা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com