বড় খবর

আইপিএল থেকে নাম তুলে ভয়ঙ্কর বিপদে অস্ট্রেলীয় আম্পায়ার! দেশে ফিরতে পারবেন না তিনি

অস্ট্রেলিয়ার জাতীয় দলের প্রাক্তন এই ক্রিকেটার আম্পায়ার হিসাবে আইসিসির এলিট প্যানেলে নথিভুক্ত। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবারই তিনি উড়ানে চড়ার জন্য বায়ো বাবল ভাঙতে চলেছিলেন।

মহা বিড়ম্বনায় পড়লেন অস্ট্রেলীয় আম্পায়ার পল রাইফেল। ব্যক্তিগত কারণ দর্শিয়ে আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন পল রাইফেল। সঙ্গে নীতিন মেননও। সরাসরি না জানালেও করোনা আতঙ্কেই যে টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তা স্পষ্ট।

তবে নাম তুলে আরো বিপদে পড়লেন তিনি। সরাসরি অস্ট্রেলিয়া থেকে উড়ান বন্ধ হয়ে যাওয়ায়, আপাতত টুর্নামেন্ট শেষ না হওয়া পর্যন্ত ভারতেই থাকতে হবে তাঁকে। আইপিএল শেষ হওয়ার পরে দেশে ফিরতে পারবেন তিনি। অস্ট্রেলিয়ান মিডিয়া সূত্রে এমনটাই জানানো হয়েছে।

আরো পড়ুন: আইপিএলে দল না পাওয়া শাপে বর হয়েছে! বিস্ফোরক মন্তব্য লাবুশানের

পল রাইফেল সিডনি মর্নিং হেরাল্ড-কে বলেছেন, আহমেদাবাদের হোটেলে বাক্স পত্তর গুছিয়ে ফ্লাইটের টিকিট কেটে ভারত ছাড়তে তৈরি হয়েছিলেন। দোহা হয়ে সিডনি পৌঁছানোর কথা থাকলেও পরিবর্তিত পরিস্থিতিতে তা সম্ভব হচ্ছে না। তাঁকে জানানো হয়েছে, “টুর্নামেন্ট ছাড়তে পুরোপুরি তৈরি ছিলাম। তবে দোহা থেকে অস্ট্রেলীয় হিসাবে উড়ানে চড়তে দেওয়া হচ্ছে না। এই রুটটাই সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে। তাই আমাকে আপাতত থাকতে হচ্ছে।”

অস্ট্রেলিয়ার জাতীয় দলের প্রাক্তন এই ক্রিকেটার আম্পায়ার হিসাবে আইসিসির এলিট প্যানেলে নথিভুক্ত। তিনি জানিয়েছেন, বৃহস্পতিবারই তিনি উড়ানে চড়ার জন্য বায়ো বাবল ভাঙতে চলেছিলেন। তবে তার ১০ মিনিট আগেই তাঁকে দোহাগামী বিমানে না চড়ার বার্তা দেওয়া হয়। যদি তিনি বায়ো বাবল ভাঙতেন, তাহলে আর বিপদ অপেক্ষা করে থাকত তাঁর জন্য। আইপিএলে বায়ো বাবলে ঢোকার আগে পুনরায় তাঁকে নতুন করে আইসোলেশন পর্ব কাটাতে হত। তারপরেই আইপিএলের বাকি ম্যাচ পরিচালনার সুযোগ পেতেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 australian umpire paul reiffel have to stay in india inspite of pulling out of ipl

Next Story
আইপিএলে দল না পাওয়া শাপে বর হয়েছে! বিস্ফোরক মন্তব্য লাবুশানের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com