বড় খবর

আইপিএলে দল না পাওয়া শাপে বর হয়েছে! বিস্ফোরক মন্তব্য লাবুশানের

ভারতে কোভিডের দ্বিতীয় সুনামি শুরু হয়েছে। প্রতিদিন ৩ লাখের বেশি মানুষ সংক্রমিত হচ্ছেন। হাসপাতালের বেড থেকে অক্সিজেনের মত জরুরিকালীন মেডিকেল পরিষেবা প্রশ্নের মুখে।

আইপিএলে সুযোগ পাননি। তবে এখন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান মার্নাস লাবুশানের মনে হচ্ছে, দল না পাওয়া ভালোই হয়েছে। শাপে বর হয়েছে। ২৬ বছরের তারকা অস্ট্রেলীয় ফেব্রুয়ারির নিলামে কোনো দল পাননি। অবিক্রিত লাবুশানে আপাতত স্বদেশীয় সতীর্থদের জন্য দুশ্চিন্তা করছেন দেশে বসেই।

এক প্রচারমাধ্যমে অজি তারকা বলেছেন, “আইপিএলে দল না পেয়ে এখন মনে হচ্ছে, শাপে বর হয়েছে। আইপিএলে খেলতে পছন্দ করতাম। তবে ঘটনা হল, সব মুদ্রারই দুটো দিক থাকে। যদি আইপিএলে খেলতাম, তাহলে শেফিল্ড জেতা আর হয়ে উঠত না। শেফিল্ড জয় বারবার ঘটেও না। তারপর ভারতের পরিস্থিতি এই মুহূর্তে মোটেই ভাল নয়।” কিছুদিন আগেই কাউন্টি ক্লাব গ্ল্যামারগনের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন লাবুশানে।

আরো পড়ুন: করোনায় বিধ্বস্ত কার্তিকের পরিবারকে বাঁচিয়ে ত্রাতা গম্ভীর! মাথা নুইয়ে কৃতজ্ঞতা স্পিনারের

ভারতে কোভিডের দ্বিতীয় সুনামি শুরু হয়েছে। প্রতিদিন ৩ লাখের বেশি মানুষ সংক্রমিত হচ্ছেন। হাসপাতালের বেড থেকে অক্সিজেনের মত জরুরিকালীন মেডিকেল পরিষেবা প্রশ্নের মুখে। এমন অবস্থাতেই অস্ট্রেলীয় সরকার ১৫ মে পর্যন্ত ভারত থেকে সরাসরি উড়ান বন্ধ করার নির্দেশ দিয়েছে।

আইপিএল এখন মাঝপথে। লিগ পর্ব শেষ হচ্ছে ২৩ মে। তারপর জোড়া কোয়ালিফায়ার, এলিমিনেটর এবং ফাইনাল (৩০ মে)। আইপিএল থেকে ইতিমধ্যেই নাম প্রত্যাহার করে দেশে ফিরে গিয়েছেন জাম্পা, কেন উইলিয়ামসন, টাই-রা। নীতিন মেননের সঙ্গে অজি আম্পায়ার পল রাইফেলও জানিয়ে দিয়েছেন, তিনি আইপিএলে থাকছেন না। লাবুশানে বলে দিয়েছেন, অধিকাংশ অস্ট্রেলীয় ক্রিকেটাররাই এই মুহূর্তে ভারতে নিরাপদ বোধ করছেন ন। “ওদের অবস্থাটা অনুভব করতে পারছি। সকলের সঙ্গে অবশ্য আমার কথা হয়নি। ওদের চিন্তা পুরোটাই দেশে কীভাবে ফিরবে, সেই সংক্রান্ত। আমার প্রার্থনা ওরা খেলা শেষ হলে নিরাপদে দেশে ফিরে আসুক।” বলে দিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 marnus labuschangne feels missing out ipl is blessing in disguise

Next Story
রুতুরাজ-ডুপ্লেসিসের ব্যাটে চেন্নাই ফের একনম্বরে! একপেশে হার ওয়ার্নারদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com