বড় খবর

করোনা টিকা নিয়ে ফ্র্যাঞ্চাইজিদের কড়া বার্তা সৌরভদের, আর সমস্যা চাইছে না বোর্ড

বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে আইপিএলের আমিরশাহি পর্বে থাকছেন ইংল্যান্ডের ক্রিকেটাররাও। কেকেআর পাবে মর্গ্যানকে।

করোনা আইপিএল আয়োজনে বিঘ্ন ঘটিয়েছিল। দ্বিতীয় পর্বের আইপিএলে যাতে করোনা ফের সমস্যা তৈরি করতে না পারে, সেই কারণে বোর্ড এখন থেকেই সচেষ্ট হল। সমস্ত ফ্র্যাঞ্চাইজিদের কাছে ইতিমধ্যেই বোর্ড জানিয়ে দিয়েছে, দেশ ছাড়ার আগে যেন ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে যুক্ত সমস্ত ব্যক্তিকে যেন ভাইরাস সংক্রমণের প্রতিষেধক দেওয়া হয়।

সংবাদসংস্থাকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত এক কর্তা জানিয়েছেন, “আমাদের বলা হয়েছে আমিরশাহিতে পৌঁছনোর আগেই যেন করোনার দুটি ডোজ নেওয়া সম্পন্ন হয় যায়। যাতে আমিরশাহিতে পৌঁছে নতুন করে আর সমস্যায় না পড়তে হয়। দল ট্রেনিংয়ে নামার আগে সাতদিনের কোয়ারেন্টিন সারতে হবে।”

আরও পড়ুন: আইপিএলে বিঘ্ন ঘটাতে বড়সড় চাল পাকিস্তানের! কড়া নজর রাখছেন সৌরভরাও

গত মাসেই বোর্ডের পক্ষ থেকে আইপিএলের দ্বিতীয় পর্বের সূচি ঘোষণা করে দেওয়া হয়েছিল। ২৭ দিনের পিরিয়ডে বাকি ৩১ ম্যাচ সম্পন্ন করে ফেলা হবে। দুবাইয়ে আইপিএলের বাকি অংশ শুরু হবে মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকের ব্লকবাস্টার ম্যাচের মাধ্যমে।

তারপরে খেলা সরবে আবু ধাবিতে। যেখানে মুখোমুখি হবে কেকেআর এবং আরসিবি। সেপ্টেম্বর ২৪-এ শারজায় প্রথম ম্যাচ খেলবে আরসিবি এবং সিএসকে। সবমিলিয়ে দুবাইয়ে হবে ১৩টি ম্যাচ। শারজা এবং আবুধাবিতে হবে যথাক্রমে ১০টি এবং ৮টি ম্যাচ।

আরও পড়ুন: ধোনিকে চরম অপমান টুইটারের! তোলপাড় ঘটনায় ক্ষোভে ফুঁসলেন ভক্তরা

বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে আইপিএলের আমিরশাহি পর্বে থাকছেন ইংল্যান্ডের ক্রিকেটাররাও। তবে কেকেআরের অজি পেসার প্যাট কামিন্স জানিয়ে দিয়েছেন তিনি থাকতে পারবেন না। সরকারিভাবে তিনি এখনও স্বীকার না করলেও জানিয়েছেন, ক্রোড়পতি লিগের জন্য আমিরশাহি যাওয়া বেশ কঠিন হতে চলেছে তাঁর কাছে।

নিজের ইউটিউব চ্যানেলে স্পিডস্টার বলেছেন, “দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতিতে আমি সম্ভবত আমিরশাহি যাচ্ছি না। এখনও সরকারিভাবে কোনও কিছু চূড়ান্ত করিনি। তবে আমার স্ত্রী সন্তানসম্ভবা। আইপিএলের সময়েই প্রসবের দিনক্ষণ চূড়ান্ত হয়ে রয়েছে। তাছাড়া অস্ট্রেলিয়া থেকে আমিরশাহি ভ্রমণে নিষেধাজ্ঞাও রয়েছে। দু সপ্তাহের কোয়ারেন্টিন সারতে হবে সেক্ষেত্রে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 bcci asks all franchises to get vaccinated before landing in uae for ipl

Next Story
ধোনিকে চরম অপমান টুইটারের! তোলপাড় ঘটনায় ক্ষোভে ফুঁসলেন ভক্তরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com