বড় খবর

গাভাসকারের ধারাভাষ্য নিয়ে ব্যঙ্গ স্টোকসের! আইপিএলের মধ্যেই নয়া বিতর্কের ঢেউ

রবিবার দিল্লি ক্যাপিটালস বড়সড় রান তাড়া করে জিতল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। ব্যাট হাতে ফের একবার জ্বলে উঠলেন শিখর ধাওয়ান।

সুনীল গাভাসকারের ধারাভাষ্য নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রোল করা হল। করলেন ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস। যা নিয়ে আইপিএল চলার মধ্যেই রীতিমত বিতর্কের ঢেউ। রবিবারে সন্ধ্যায় ওয়াংখেড়েতে মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংস। সেই ম্যাচেই ধারাভাষ্যকারের ভূমিকায় ছিলেন সুনীল গাভাসকার। টসে জিতে দিল্লি পাঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিল। ১১তম ওভারে বোলিং করছিলেন কাগিসো রাবাদা। ক্রিজে ব্যাট করছিলেন মায়াঙ্ক আগারওয়াল এবং কেএল রাহুল।

রাবাদা সঠিকভাবে বাউন্সার দিতে পারছিলেন না বলে গাভাসকার কমেন্ট্রি চলাকালীনই প্রোটিয়াজ পেসারকে সমালোচনায় সরব হন। সেই ওভারেই কেএল রাহুল এবং মায়াঙ্ক আগারওয়াল রাবাদার বল বাউন্ডারিতে পাঠান। রাহুল দুরন্ত পুল শটে বাউন্ডারি হাঁকালেও, মায়াঙ্ক আগারওয়াল আবার হুক শটে বল সীমানার বাইরে পাঠান।

আরো পড়ুন: হারের পরেই নড়ল টনক! নাইট একাদশে একাধিক পরিবর্তন, নারিনকে নিয়ে বড় বার্তা কোচ ম্যাকুলামের

সেই সময়েই গাভাসকারের কমেন্ট্রি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেন বেন স্টোকস। তিনি টুইটারে সংলাপের ছলে ব্যঙ্গ করেন কিংবদন্তি ভারতীয়কে।
“ধারাভাষ্যকার: ওহ, কি দুর্বল বাউন্সার! যদি বাউন্সার করতেই হয়, তাহলে তা অফ স্ট্যাম্পের ওপর করতে হবে।
রিপ্লে: বাউন্সার লাইন অফ স্ট্যাম্পের ওপর।” এই সংলাপের সঙ্গে ইমোজিও জুড়ে দেন স্টোকস। ইংরেজ অলরাউন্ডারের বক্তব্য, গাভাসকার খেলা না দেখেই কমেন্ট্রি করছেন! স্টোকসেই এমন পোস্টের পরেই তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই তা নেটিজেনদের আলোচনার বিষয় হয়।

যাইহোক, স্টোকস ইতোমধ্যেই আঙুলে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। রাজস্থান রয়্যালসের জার্সিতে প্রথম ম্যাচ খেলার পরেই চোট পেয়েছেন তিনি। চলতি সপ্তাহে দেশেও উড়ে গিয়েছেন তিনি। আপাতত বেশ কিছুদিন ক্রিকেটের বাইরে থাকবেন তিনি।

এদিকে, রবিবার দিল্লি ক্যাপিটালস বড়সড় রান তাড়া করে জিতল পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। ব্যাট হাতে ফের একবার জ্বলে উঠলেন শিখর ধাওয়ান (৯২)।

ম্যাচের পরেই সিনিয়র তারকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, ক্যাপ্টেন পন্থ, “হারের পরে জয়ে ফেরাটা সবসময় গুরুত্বপূর্ণ। নেতৃত্ব দেওয়া রীতিমত উপভোগ করছি। শুরুতে আমরা বেশ চাপে ছিলাম। কারণ উইকেটের তরফে কোনো সহায়তাই পাচ্ছিলাম আমরা। বোলাররা ওদের ১৯০-এ আটকে রেখে দারুন কাজ করেছে। ধাওয়ানের অভিজ্ঞতা এমনিতেই অনেক বেশি। ম্যাচ চলাকালীন যে কোনো বিষয় নিয়ে ওঁর সঙ্গে আলোচনা করা যায়।”

অন্যদিকে হেরে কিছুটা মুষড়ে পড়েছেন কেএল রাহুল, “জিতলে দারুন হত। তাই আমরা কিছুটা হতাশ। তবে এখনো অনেক ম্যাচ বাকি রয়েছে। আশা করি আগামী ম্যাচগুলোয় দারুণভাবে ফিরে আসতে পারব আমার। এখন মনে হচ্ছে আমরা ১০-১৫ রান কম করেছি। আগে ১৯০ যথেষ্ট ভাল স্কোর মনে হচ্ছিল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ben stokes trolls sunil gavaskar over his unmindful commentary

Next Story
রোজা রেখে ইফতার ওয়ার্নার, উইলিয়ামসনের! আইপিএলে বেনজির সম্প্রীতি! দেখুন রশিদের ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com