বড় খবর

জন্মদিনেই হিরো লক্ষ্মীরতন! আইপিএলের আয় দান করলেন মুখ্যমন্ত্রীর তহবিলে

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ কার্যত লন্ডভন্ড হয়ে গিয়েছে। অক্সিজেন, হাসপাতাল বেডের জন্য হাহাকারে দেশের স্বাস্থ্য সঙ্কট বেআব্রু হয়ে পড়েছে।

বেনজির কীর্তি গড়লেন বাংলার প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা। বৃহস্পতিবার তিনি জানিয়ে দিলেন, আইপিএলে ধারাভাষ্য দিয়ে যে টাকা তিনি উপার্জন করেছিলেন, তার পুরোটাই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে দান করে দিচ্ছেন।

২০১৬-২০২১ টানা পাঁচবছর যুব কল্যাণ উন্নয়ন দফতরের মন্ত্রী ছিলেন লক্ষ্মীরতন শুক্লা। তবে চলতি বছরের শুরুতেই রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেন তিনি। হাওড়া উত্তর কেন্দ্র থেকে তিনি আগের বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছিলেন।

আরো পড়ুন: কীভাবে কোভিড-জ্বরে পড়লেন বাংলার ঋদ্ধি, বুঝতেই পারছেন না লক্ষ্মণ

এদিন তিনি জানালেন, “জন্মদিনে আইপিএলে ধারাভাষ্যকার হিসাবে উপার্জিত অর্থ দান করে দিতে পেরে ভাল লাগছে। আজকে আমার উঠে আসার পিছনে আশেপাশের মানুষের বিশাল ভূমিকা রয়েছে। তাই এই শুভ দিনে যদি আমার সামান্য এই অবদান বিপদে পড়া মানুষদের কাজে লাগে, তাহলে নিজেকে সৌভাগ্যবান মনে করব।”

এরপরে তিনি আরো বলেন, “অতিমারীর বিরুদ্ধে যুদ্ধে আমাদের সকলকে একসঙ্গে লড়তে হবে। যাতে পৃথিবী আবার হাসিখুশিতে ভরে ওঠে। এই যুদ্ধে যেন আমরা জিততে পারি। প্রত্যেকের কাছে আমার আর্জি মাস্ক ব্যবহার করুন, সামাজিক দূরত্ববিধি বজায় রাখুন। জটলা করবেন না। স্বাস্থ্যসম্মতভাবে নিরাপদ থাকুন।”

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ কার্যত লন্ডভন্ড হয়ে গিয়েছে। অক্সিজেন, হাসপাতাল বেডের জন্য হাহাকারে দেশের স্বাস্থ্য সঙ্কট বেআব্রু হয়ে পড়েছে। প্রতিদিনই রেকর্ড সংখ্যক লোক আক্রান্ত হচ্ছেন। পশ্চিমবঙ্গেও আক্রান্তের সংখ্যা ঊর্ধমুখী। বৃহস্পতিবার নতুন করে আরো ১৮,৪৩১ জন সংক্রমিত হয়েছেন। রাজ্যে কোভিডে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১,৯৬৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ৯,৩৫,০৬৬ জন।

আইপিএল চলাকালীন দেশের মানুষের সঙ্কটে হাত বাড়িয়ে দিয়েছেন শচীন তেন্ডুলকর, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জয়দেব উনাদকাট, শেলডন জ্যাকসন, শ্রীবৎস গোস্বামীর মতো ক্রিকেট তারকারা। ভারতকে আর্থিক সাহায্য প্রদান করেছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান নিকোলাস পুরান, ব্রেট লি-র মত তারকারাও।

আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে ভাইরাসের অনুপ্রবেশের কারণে দু-দিন আগেই টুর্নামেন্ট স্থগিত করতে বাধ্য হয়েছে বিসিসিআই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 bengal cricketer laxmi ratan shukla to donate entire ipl commentary remunaration to chief ministers relief fund

Next Story
টেস্ট দল থেকে বাদ পড়ছেন হার্দিক! সাদা জার্সিতে জাতীয় দলে জায়গা নেই তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com