বড় খবর

কীভাবে কোভিড-জ্বরে পড়লেন বাংলার ঋদ্ধি, বুঝতেই পারছেন না লক্ষ্মণ

গত রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সানরাইজার্স মাঠে নামে উইলিয়ামসনের নেতৃত্বে। সেটাই ছিল সদ্য শেষ হওয়া আইপিএলের শেষ ম্যাচ।

এত সুরক্ষিত বায়ো বাবলে থেকেও কীভাবে করোনা আক্রান্ত হলেন ঋদ্ধিমান সাহা। তা বুঝতেই পারছেন না হায়দরাবাদ দলের মেন্টর ভিভিএস লক্ষ্মণ। টাইমস অফ ইন্ডিয়ায় নিজের লেখা কলামে ঋদ্ধিমান সাহা-র করোনা আক্রান্ত হওয়ার প্রসঙ্গ এনেছেন তিনি। জানিয়ে দিয়েছেন, আইপিএলের মত বাবলেও যদি অনুপ্রবেশ করতে পারে ভাইরাস, সেটা সকলের কাছেই শিক্ষার বিষয় হতে চলেছে।

“যে সমস্ত প্রোটোকল আমাদের ফলো করতে বলা হয়েছিল, তা অক্ষরে অক্ষরে পালন করি আমরা। এমনকি এক শহর থেকে অন্য শহরে যাতায়াতের সময়েও নিয়মকানুন সব মেনে ছিলাম। তবে কেকেআর এবং সিএসকে শিবিরে করোনা হানার খবর পাওয়ার পরই আমাদের সংশয় কয়েকগুণ বেড়ে গিয়েছিল।” লিখেছেন প্রাক্তন এই তারকা।

আরো পড়ুন: এই না হলে ধোনি! দলের ক্রিকেটারদের নিরাপত্তার জন্য বিপদে ফেললেন নিজেকেই

তারপরে তিনি দলের অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে লেখেন, “সিএসকের সঙ্গে আমাদের ম্যাচ শেষের পরেই আমরা পুরোনো বন্ধুবান্ধবদের সঙ্গে চুটিয়ে গল্প শুরু করে দি-ই। তাই সিএসকে ক্যাম্পে যখন করোনার হদিস পাওয়া গেল, আমাদের মধ্যে ভয়ঙ্কর এক টেনশন তৈরি হয়েছিল যতক্ষণ না আমাদের টেস্ট রেজাল্ট বেরোয়।”

গত রবিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সানরাইজার্স হায়দরাবাদ মাঠে নামে কেন উইলিয়ামসনের নেতৃত্বে। সেটাই ছিল সদ্য শেষ হওয়া আইপিএল মরশুমের শেষ ম্যাচ। সেই ম্যাচের দু-দিন পরেই ঋদ্ধিমান সাহা কোভিডের কবলে পড়ার সঙ্গেসঙ্গেই টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়। আর গত সপ্তাহের বুধবারই সানরাইজার্স হায়দরাবাদ নেমেছিল সিএসকের বিপক্ষে।

লক্ষ্মণ জানিয়েছেন, “রবিবারই রাজস্থান রয়্যালস ম্যাচে ঋদ্ধিমানের খেলার কথা ছিল। তবে শনিবার রাত থেকেই অসুস্থ হয়ে পড়ে। সঙ্গেসঙ্গেই ওঁকে আইসোলেশনে পাঠানো হয়। আমাদের সমস্ত প্রার্থনা সত্ত্বেও ওঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। আমরা এখনো বুঝতে পারছি না, এত সতর্কতা সত্ত্বেও কীভাবে ও সংক্রমিত হল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 how wriddhiman saha got infected still a mystery to vvs laxman

Next Story
আইপিএল বন্ধের পরেই চরম দুঃসংবাদ! করোনায় মৃত্যু রাজস্থানের চ্যাম্পিয়ন ক্রিকেটারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com