বড় খবর

রুতুরাজ-ডুপ্লেসিসের ব্যাটে চেন্নাই ফের একনম্বরে! একপেশে হার ওয়ার্নারদের

প্রথমে ব্যাট করতে নেমে ওয়ার্নার এবং মনীশ পান্ডের হাফসেঞ্চুরিতে ভর করে সিএসকে তোলে ১৭১রান। তারপরেই দারুণভাবে রান তাড়া করেন দুই সিএসকে ওপেনার।

সানরাইজার্স হায়দরাবাদ: ১৭১/৩ (২০ ওভার)

সিএসকে: ১৭৩/৩ (১৮.৫ ওভার)

সানরাইজার্সকে হেলায় হারাল সিএসকে। মোতেরার ব্যাটিং সহায়ক পিচে সিএসকেকে ১৭১ রানের মধ্যে আটকে রাখা যে সম্ভব নয়, তা হায়দরাবাদ বুঝে গেল বুধবার। প্রথমে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ১৭১ তুলেছিল। সেই রান তাড়া করে মাত্র ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে গেল সিএসকে। তা-ও আবার ৯ বল বাকি থাকতে।

ফাফ ডুপ্লেসিস (৩৮ বলে ৫৬) এবং রুতুরাজ গায়কোয়াডের (৪৪ বলে ৭৫) ওপেনিং জুটি হায়দরাবাদ ম্যাচেও সুপার হিট। দুজনেই প্রথম জুটিতে ওভার প্রতি ১০ রানে ১২৯ তুলে দেওয়ার পর ম্যাচ কার্যত নিয়মরক্ষার হয়ে দাঁড়িয়েছিল।

আরো পড়ুন: করোনায় বিধ্বস্ত কার্তিকের পরিবারকে বাঁচিয়ে ত্রাতা গম্ভীর! মাথা নুইয়ে কৃতজ্ঞতা স্পিনারের

মাঝে রশিদ খানের দাপটে স্কোরবোর্ডে ২০ রান তোলার ফাঁকেই সিএসকে ৩ উইকেট হারালেও ম্যাচের রাশ আলগা হয়নি ধোনিদের কাছ থেকে। শেষপর্যন্ত দলকে জয়ের তীরে পৌঁছে দেন সুরেশ রায়না (১৭) এবং রবীন্দ্র জাদেজা (৫)।

রুতুরাজ দুরন্ত ফর্মে এদিন ম্লান করে দিলেন ডুপ্লেসিসের মত সুপারস্টারকেও। নিজের ইনিংসে একাই হাঁকালেন একডজন বাউন্ডারি। অন্যদিকে, ডুপ্লেসিস হাজডজন বাউন্ডারির সঙ্গে একটা ওভার বাউন্ডারি হাঁকান।

তার আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে ওয়ার্নারের হায়দরাবাদ। হায়দরাবাদ ইনিংসকে এদিন টানে মনীশ পান্ডে (৪৬ বলে ৬১) এবং ডেভিড ওয়ার্নারের (৫৫ বলে ৫৭) হাফসেঞ্চুরি। শেষদিকে কেন উইলিয়ামসন (১০ বলে ২৬) এবং কেদার যাদবের (৪ বলে ১২) ক্যামিও দলকে ১৭১ পর্যন্ত পৌঁছে দেয়।

তবে সিএসকের মত দলকে কী এই রানে থামানো সম্ভব? উত্তর বুধ-রাতেই পেয়ে গেলেন ওয়ার্নাররা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 brilliant faf du plessis and ruturaj gaikwads make a easy run chase for csk against sunrisers hyderabad

Next Story
একের পর এক ভুল! পন্থকে তুলোধোনা করলেন শেওয়াগ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com