বড় খবর

ইডেনে আইপিএলের আসরের আগেই চমক! ৩০ এপ্রিল ফ্রি-তে টিকাকরণ সিএবিতে

আইপিএলের কলকাতা পর্ব শুরু হবে কিছুদিন পরেই। তার আগেই সিএসবির সমস্ত কর্মীদের টিকাকরণের বন্দোবস্ত করছে বাংলা ক্রিকেট সংস্থা।

আইপিএলের কলকাতা পর্ব শুরু হবে কিছুদিন পরেই। তার আগেই শুক্রবার ইডেনে বসছে ভ্যাকসিন ক্যাম্প। আমরি হাসপাতালের সঙ্গে গাঁটছড়া বেঁধে আইপিএলের সময় দায়িত্বপ্রাপ্ত সিএবি আধিকারিক, কর্মী, মাঠকর্মীদের নিখরচায় প্রতিষেধক দেওয়া হবে। রাজ্য সরকারের তরফে প্রয়োজনীয় অনুমতিপত্র জোগাড় করা হয়ে গিয়েছে।

রাজ্য সরকারের নগর উন্নয়নের যুগ্ম সচিব জলি চৌধুরী জানিয়েছেন, ভ্যাকসিন ক্যাম্পের জন্য ইডেন গার্ডেন্স প্রাঙ্গণই উপযুক্ত। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানিয়েছেন, “এই মুহূর্তে ভাইরাস সংক্রমণ রোখার জন্য প্রতিষেধক প্রদান সবথেকে সেরা উপায়। তাই আইপিএলের কলকাতা পর্ব শুরু হওয়ার আগেই আমরি হাসপাতাল এবং কোভিড টাস্ক ফোর্সের সহায়তায় সিএবি-র কমিটি মেম্বার, গ্রাউন্ডসম্যান, কর্মীদের টিকা দেওয়া হবে। এই উদ্যোগের নাম দেওয়া হয়েছে স্টে সেফ ভ্যাক্সিনেশন ড্রাইভ।”

আরো পড়ুন: আইপিএল থেকে নাম তুলে ভয়ঙ্কর বিপদে অস্ট্রেলীয় আম্পায়ার! দেশে ফিরতে পারবেন না তিনি

ডালমিয়া এরপরে আরো জানিয়েছেন, “নতুন নিয়ম অনুযায়ী, ৪৫ বছরের ঊর্ধ্বে প্রত্যেকেই এই টিকা নেওয়ার উপযুক্ত। ১মে-র পর সিএবির ক্রিকেটাররা ১৮ বছরের ওপরে হলেই ভ্যাকসিন পাওয়ার উপযুক্ত বিবেচিত হবেন। আম্পায়ার, স্কোরার, পর্যবেক্ষক- প্রত্যেকেই টিকা পাবেন।”

আমরি হাসপাতালের গ্রুপ সিইও রূপক বড়ুয়া জানান, “ভ্যাকসিন নেওয়ার পরেও কোভিড বিধি সংক্রান্ত নিয়ম নীতি পালন করতে হবে। সিএবি-র টিকা প্রকল্পের অংশ হতে পেরে আমরা আনন্দিত। সাড়ে ১১টায় ক্যাম্প শুরু হওয়ায় পরে বিকাল ৪টে পর্যন্ত সিএবি-র ইনডোরে তা চালু থাকবে।” সিএবি অন্যতম পদাধিকারী স্নেহাশীষ গঙ্গোপাধ্যায় জানান, “কমিটি মেম্বার, স্টাফ এবং গ্রাউন্ডসম্যানদের ভ্যাকসিন দেওয়া হবে। আরো ডোজের বন্দোবস্ত করা হলে, আরো বেশি মানুষকে টিকা দেওয়া হবে।”

নির্বাচনের সময়ে পশ্চিমবঙ্গে কোভিডের সুনামি দেখা দিয়েছে কয়েক সপ্তাহ ধরেই। তারপরেই আদালতের কাছে ভর্ৎসিত হয়ে নির্বাচন কমিশনের তরফে শেষদিকে আরো কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 cab to arrange vaccination camp ahead of ipl kolkata leg

Next Story
আইপিএল থেকে নাম তুলে ভয়ঙ্কর বিপদে অস্ট্রেলীয় আম্পায়ার! দেশে ফিরতে পারবেন না তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com