বড় খবর

ব্যাটে রান মর্গ্যানের! হোঁচট খেয়ে পাঞ্জাবকে হারাল নাইটরা

টসে জিতে এদিন প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় কেকেআর। নাইটদের একাদশ ছিল অপরিবর্তিত। দারুণ বোলিংয়ের নিদর্শন রাখে এদিন কেকেআর।

পাঞ্জাব কিংস: ১২৩/৯ (২০ ওভার)

কেকেআর: ১২৬/৫ (১৬.৪ ওভার)

অবশেষে জয়ে ফিরল কেকেআর। টানা চার ম্যাচ হারের পর পাঞ্জাব কিংসকে পাঁচ উইকেটে ২০ বল হাতে নিয়ে হারিয়ে জয়ের সরণিতে ফিরল কেকেআর। তবে সহজ জয়ই নাইটরা পেল রক্তচাপ বাড়িয়ে। টার্গেট ছিল মাত্র ১২৩। সেই টার্গেট তাড়া করেই হোঁচট খেতে খেতে জয়।

কেকেআরকে জয়ে ফেরাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন ক্যাপ্টেন মর্গ্যান। দলের একপ্রান্তে নিয়মিত ব্যবধানে উইকেট পতন জারি থাকলেও মর্গ্যান ৪০ বলে ৪৭ রানের ইনিংসে জয় নিশ্চিত করে ড্রেসিংরুমে ফেরেন। সেই সঙ্গে ব্যাট হাতে সফল রাহুল ত্রিপাঠিও (৩২ বলে ৪১)।

আরো পড়ুন: করোনার বিষাক্ত ছোবলে কি বন্ধ হবে আইপিএল! জানিয়ে দিলেন সৌরভ

সামান্য এই টার্গেট চেজ করতে নেমে কেকেআর পরপর তিন ওভারে শুভমান গিল (৯), নীতিশ রানা (০) এবং সুনীল নারিন (০)কে হারিয়ে ৩ ওভারের মধ্যেই ১৭/৩ হয়ে গিয়েছিল। সেখান থেকে চতুর্থ উইকেটে নাইটদের টানেন মর্গ্যান এবং রাহুল ত্রিপাঠি। দুজনে স্কোরবোর্ডে ৬৬ রান যোগ করেন।

ঠিক যখন মনে করা হচ্ছিল কেকেআরকে এই জুটিই জয়ের সীমানা পার করে দেবেন, সেই সময়েই হুডা আউট করে দেন ত্রিপাঠিকে। কিছুক্ষণ পরে প্যাভিলিয়নে ফেরেন ব্যাটিং অর্ডারে প্রমোশন পাওয়া আন্দ্রে রাসেলও। ৯৮/৫ হয়ে যাওয়ার পরে কেকেআরের জয়ের আকাশে কালো মেঘ। সেই সময়ে মর্গ্যানের সঙ্গে বাকি রান তুলে দেন কার্তিক (৬ বলে ১২)।

তার আগে কেকেআর এদিন দুরন্ত বোলিং করে যায়। মোতেরার পিচে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় নাইটরা। ওপেনিং জুটিতে কেএল রাহুল (১৯) এবং মায়াঙ্ক আগারওয়াল (৩১) ৩৬ তুলে দেওয়ার পরেই খেই হারায় প্রীতির দল। কৃষ্ণ, মাভি, নারিনদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে পাঞ্জাব। আন্দ্রে রাসেল বাদে কেকেআর বোলারদের প্রত্যেকেই উইকেট পেয়েছেন এদিন। প্যাট কামিন্স এবং সুনীল নারিন জোড়া শিকার করেন। প্রসিদ্ধ কৃষ্ণর দখলে ৩ উইকেট। শিবম মাভি এবং বরুণ চক্রবর্তী দুজনেই ১টি করে উইকেট নেন।

কেকেআর: নীতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠি, ইয়ন মর্গ্যান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, সুনীল নারিন, প্যাট কামিন্স, শিবম মাভি, প্রসিদ্ধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 captain eoin morgan leads kkr from front against punjab kings to return to winning ways

Next Story
করোনার বিষাক্ত ছোবলে কি বন্ধ হবে আইপিএল! জানিয়ে দিলেন সৌরভ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com