বড় খবর

ধার্মিক মঈনের অনুরোধ রাখল ধোনির সিএসকে! তারকার ইসলামিক বিশ্বাসকে বেনজির সম্মান

আরসিবি রিলিজ করে দেওয়ার পরে মঈন আলি নিলামে চড়েছিলেন। সেখানেই ৭ কোটি টাকার বিনিময়ে মঈনকে কেনে সিএসকে।

ধর্মীয় বিশ্বাসের কারণে জার্সি থেকে মদ প্রস্তুতকারক সংস্থার লোগো সরিয়ে নিতে বলেছিলেন সিএসকে অলরাউন্ডার মঈন আলি। তাঁর অনুরোধ মেনে নিল ধোনির দল। জানিয়ে দেওয়া হল, ওই কোম্পানির লোগো বাদ দিয়েই জার্সি পড়তে পারবেন তিনি।

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার একজন ইসলাম ধর্মাবলম্বী। ধর্মবিশ্বাসের কারণেই মদ্যপান করেন না তিনি। শুধু তাই নয়, নিজের ধর্মের প্রতি বিশ্বস্ত থাকতেই কোনো মদ্য প্রস্তুতকারক সংস্থাকে প্রমোটও করেন না। এর আগে আরসিবির জার্সি হোক, বা ইংল্যান্ডের জাতীয় দলের জার্সি- সর্বদাই এই রীতি মেনে চলেছেন তিনি। সিএসকের নতুন জার্সিতে SNJ 10000 এর লোগো রয়েছে। চেন্নাইয়ের পানীয় সংস্থার SNJ-র শাখা সংস্থা এটি। মইনের আবেদন রেখেই সিএসকে তাঁর জার্সি থেকে সরিয়ে দিয়েছে সংশ্লিষ্ট লোগো।

আরো পড়ুন: করোনায় ছিন্নভিন্ন আইপিএল! এবার আক্রান্ত কোহলির দলের সুপারস্টার

আরসিবি রিলিজ করে দেওয়ার পরে মঈন আলি নিলামে চড়েছিলেন। সেখানেই ৭ কোটি টাকার বিনিময়ে মঈনকে কেনে সিএসকে। আরসিবির পর এই নিয়ে দ্বিতীয় আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে নাম লেখালেন তিনি। টানা তিন মরশুম আরসিবিতে খেলেছেন তারকা। কোহলিদের দলের হয়ে ১৯টি আইপিএল ম্যাচ খেলেছেন এখনো পর্যন্ত। ৩০৯ রান করার পাশাপাশি ১০টি উইকেটও নিয়েছেন।

গত মাসেই ধোনির নেতৃত্বে খেলার জন্য উৎসাহ প্রকাশ করে বলেছিলেন, “ধোনির নেতৃত্বে আগে যাঁরা খেলেছে তাদের সঙ্গে কিছু কথা হয়েছে। সবাই বলেছে, কীভাবে ওঁর নেতৃত্বে খেললে নিজের পারফরম্যান্স উন্নত হয়ে ওঠে। একজন মহান ক্যাপ্টেন এমনটাই করেন। আমার মনে হয়, প্রত্যেক ক্রিকেটারের উইশলিস্টে থাকে ধোনির নেতৃত্বে সে খেলবে। দলের ক্রিকেটারদের ও যেভাবে আত্মবিশ্বাস যোগায়, এর ফলেই এটা সম্ভব হয়।”

এপ্রিলের ১০ তারিখে সিএসকে আইপিএলে প্রথম ম্যাচে নামছে। প্রতিপক্ষ ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 csk removes alcohol brand logo from moeen alis jersey as per his request

Next Story
রাসেলের গোলায় প্রাণ সংশয়ের উপক্রম কার্তিকের, জোর বাঁচলেন তারকা, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com