বড় খবর


সিএসকেতে ধোনির সঙ্গেই থাকছেন রায়না, বড় সিদ্ধান্ত নিয়ে ফেলল চেন্নাই

অবশেষে সমস্ত জল্পনা মুছে সিএসকে জানিয়ে দিল সুরেশ রায়নাকে দলে রেখেই আসন্ন আইপিএলের স্ট্র্যাটেজি কষছেন তাঁরা। রায়নাকে দেখা যাবে হলুদ জার্সিতেই।

আসন্ন আইপিএলে সুরেশ রায়নাকে চেন্নাই সুপার কিংসের জার্সিতেই খেলতে দেখা যাবে। এমনটাই জানিয়ে দিল সিএসকে। ফ্র্যাঞ্চাইজি সরকারিভাবে এখনো রায়নার খবর না জানালেও এক কর্তা ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলে দিয়েছেন, ধোনির নেতৃত্বেই আগামী আইপিএলে খেলতে দেখা যাবে তারকা ক্রিকেটারকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস-কে সেই কর্তা জানিয়েছেন, “ধোনি আমাদের ক্যাপ্টেন থাকছে। রায়নাকে আমরা রিটেন করছি। হরভজন ছাড়াও বেশ কিছু ক্রিকেটারকে আমরা রিলিজ করতে চলেছি।”

আরো পড়ুন: অজি সমর্থকের মুখে ‘ভারত মাতা কি’, ‘বন্দেমাতরম’! অবাক ভিডিওয় চাঞ্চল্য তুঙ্গে

বুধবারই সমস্ত ফ্র্যাঞ্চাইজির রিটেনড ক্রিকেটারদের তালিকা সরকারিভাবে জানা যাবে। গত সংস্করণের আইপিএলে সিএসকেকে বেশ বিপদে ফেলে দিয়েছিলেন রায়না। দলের সঙ্গে প্রাক মরশুম প্রস্তুতি নিয়ে দুবাইয়েও উড়ে গিয়েছিলেন তিনি। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরে আসেন।

রায়নার সেই সিদ্ধান্ত নিয়ে বেশ জলঘোলা হয় পরবর্তীকালে। সিএসকে রায়নাকে আর রাখবে কিনা, তা নিয়েও সংশয় তৈরি হয়। তবে বিতর্কের মাঝেই রায়নাকে নিয়ে মুখ খুলেছিলেন এন শ্রীনিবাসন। তিনি ইন্ডিয়ান এক্সপ্রেসকেই বলেছিলেন, “রায়না সিএসকের হয়ে অনেক কিছু করেছে। ও যা করেছে তার জন্য আমাদের অনেক শ্রদ্ধাও রয়েছে। ওর সঙ্গে সিএসকে সবসময় থাকবে।”

সিএসকের সবথেকে সফলতম ব্যাটসম্যান সুরেশ রায়না। ফ্র্যাঞ্চাইজির জার্সিতে ১৬৪ ম্যাচ খেলে ৪৫২৭ রান করেছেন তিনি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও সিএসকে সংসারে তিনি এখনও মূল্যবান সম্পদ। গত মরশুমে রায়নার অনুপস্থিতিতেই সিএসকে টুর্নামেন্টের ইতিহাসে সবথেকে খারাপ পারফরম্যান্স মেলে ধরেছিল। প্রথমবারের মত আইপিএলের শেষ চারে পৌঁছাতে ব্যর্থ হয় তারা।

এদিকে, হরভজন জানিয়ে দিয়েছেন তার সঙ্গে সিএসকের চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। তিনি টুইটারে এই খবর জানিয়ে লেখেন, “চেন্নাইয়ের সঙ্গে আমার আইপিএল চুক্তি শেষ হয়ে গেল। দলের হয়ে খেলার অভিজ্ঞতা দারুণ ছিল। অনেক ভালো স্মৃতি রয়ে গেল। বেশ কিছু বন্ধুও পেয়েছি। আগামী সময়ে এই সুন্দর স্মৃতি রোমন্থন করতে থাকব। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি, সাপোর্ট স্টাফ এবং সমর্থকদের ধন্যবাদ এই ২ বছরের জন্য। অল দ্য বেস্ট!”

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ipl 2021 csk to retain suresh raina confirms official

Next Story
অজি সমর্থকের মুখে ‘ভারত মাতা কি’, ‘বন্দেমাতরম’! অবাক ভিডিওয় চাঞ্চল্য তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com