scorecardresearch

বড় খবর

ধোনির স্ট্যাম্প ছিটকে দিয়ে শিরোনামে ২১ বছরের তরুণ! দেখুন ভিডিও, চিনুন CSK-র উঠতি তারাকে

এক মাস আগের মিনি নিলামে রেড্ডি ছাড়াও সিএসকে মঈন আলি (৭ কোটি), কর্ণাটক অলরাউন্ডার কে গৌতম (৯.২৫ কোটি) এবং চেতেশ্বর পূজারাকে (৫০ লক্ষ টাকা) কিনেছে।

আইপিএলের প্রস্তুতি পূর্ণদ্যমে চলছে। এপ্রিল মাসের ৯ তারিখ থেকেই শুরু হচ্ছে চতুর্দশ সংস্করণের আইপিএল। তার আগে প্রত্যেক ফ্র্যাঞ্চাইজিই প্রস্তুতিতে মগ্ন। গত মরশুমে প্রথমবারের মত আইপিএলের প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে সিএসকে। তাই এবার প্রস্তুতিতে কোনোরকম খামতি রাখতে চাইছে না চেন্নাই ব্রিগেড।

ধোনি শেষবারের মত আইপিএলে জ্বলে উঠতে চাইছেন। সেই কারণে প্রস্তুতিতে পুরোপুরি নিজেকে নিংড়ে দিচ্ছেন মহাতারকা। কোভিড টেস্টে উত্তীর্ণ হয়ে আগেই অনুশীলনে নেমে পড়েছিলেন রুতুরাজ গায়কোয়াড, আম্বাতি রাইডুদের সঙ্গে। সঙ্গে বেশ কয়েকজন সিনিয়র ক্রিকেটারও রয়েছেন।

আরো পড়ুন: চ্যাম্পিয়ন মহাবীরের বাড়িতে ভাইঝির মৃতদেহ, টুর্নামেন্ট হেরেই হয়ত আত্মঘাতী

সিএসকে অনুশীলনে এবার বেশ আন্তঃস্কোয়াড ম্যাচে জোর দেওয়া হয়েছে। এমনই এক ম্যাচে শিরোনামে ২১ বছর বয়সের হরিশঙ্কর রেড্ডি। দুরন্ত বল করে বোল্ড করে দিলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনিকেই। মহাতারকার লেগস্ট্যাম্প মাটিতে গড়াগড়ি খেল।

তারপরেই সিএসকে স্কোয়াডে হৈচৈ পড়ে যায় তরুণ তুর্কি হরিশংকর রেড্ডিকে ঘিরে। কে এই হরিশঙ্কর রেড্ডি? অন্ধ্রপ্রদেশের টি২০ দলে ২০১৮ সাল থেকেই রেড্ডি নিয়মিত খেলছেন। গত মাসের নিলামে মাত্র ২০ লক্ষ টাকায় রেড্ডিকে কেনে সিএসকে। ২০১৯-২০ মরশুমে প্রথমবার অন্ধ্র সিনিয়র দলের হয়ে অভিষেক করেন তিনি। রাজ্য দলের হয়ে লিস্ট-এ ক্রিকেটে পাঁচটি ম্যাচ খেলেছেন বিজয় হাজারে ট্রফিতে। সংগ্ৰহ করেছেন ৮টি উইকেটও। তাৎপর্যপূর্ণভাবে রেড্ডির সেরা বোলিং ধোনির রাজ্য ঝাড়খণ্ডের বিপক্ষেই (৩০/৪)। তাঁর বাবা একজন কৃষক। কাদাপা-র একটি কলেজে স্নাতক স্তরে পড়াশুনা করছেন উঠতি এই প্রতিভা।

এক মাস আগের মিনি নিলামে রেড্ডি ছাড়াও সিএসকে মঈন আলি (৭ কোটি), কর্ণাটক অলরাউন্ডার কে গৌতম (৯.২৫ কোটি) এবং চেতেশ্বর পূজারাকে (৫০ লক্ষ টাকা) কিনেছে।

১০ এপ্রিল সিএসকে আইপিএলে অভিযান শুরু করছে মুম্বইয়ে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। আসন্ন আইপিএলে সমস্ত দলই নিরপেক্ষ ভেন্যুতে খেলবে। কোনো দলই হোম গ্রাউন্ডে খেলার সুযোগ পাবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 csks ms dhoni bowled over by a beauty of 21 year old harishankar reddy