scorecardresearch

বড় খবর

IPL-কে অপমান করে চরম রোষের মুখে! শেষে ক্ষমা চেয়ে রক্ষা পেলেন স্টেইন

সম্প্রতি তিনি আইপিএল খেলা থেকে সরিয়ে নিয়েছেন নিজেকে। পাকিস্তানে বর্তমানে তিনি খেলছেন সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্স দলে।

IPL-কে অপমান করে চরম রোষের মুখে! শেষে ক্ষমা চেয়ে রক্ষা পেলেন স্টেইন

আইপিএল টাকা সর্বস্ব। ক্রিকেট খেলাটাই ওখানে পিছনে চলে যায়। ২৪ ঘন্টা আগে এমন মন্তব্য করে ঝড় বইয়ে দিয়েছিলেন। ক্রিকেট বিশ্ব কার্যত স্টেইনের মন্তব্য ঘিরে দুভাগ হয়ে গিয়েছিল। তবে সমালোচনা আর পাল্টা চাপেও পড়েছিলেন প্রোটিয়াজ পেসার।

তাই এবার বিতর্ক এড়াতে কার্যত নতি স্বীকার করলেন তিনি। বলে দিলেন, তাঁর মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে। ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই কার্যত ডিগবাজি খেয়ে স্টেইন ক্রিকেট পাকিস্তানকে জানিয়ে দিলেন, “আমার এবং অনেক ক্রিকেটারের কেরিয়ার গড়ে তোলার পিছনে আইপিএল অনবদ্য ভূমিকা নিয়েছে। আমি কখনই আইপিএলকে অসম্মান করে, বিরোধিতা করে, অন্য লিগের সঙ্গে তুলনা করিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অনেক বিষয় ভুলভাবে তুলে ধরে। আমার বক্তব্য যদি কাউকে আঘাত করে, তাহলে আমি ক্ষমাপ্রার্থী। ভালোবাসা নিও।”

আরো পড়ুন: বিশ্বকাপ ফাইনালে খেলেছিলেন ভারতের বিরুদ্ধে! এখন বাস চালিয়ে পেট চালান

বর্তমানে পাকিস্তান সুপার লিগে খেলছেন স্টেইন। পাকিস্তানে তিনি রয়েছেন সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন কোয়েত্তা গ্ল্যাডিয়েটর্স দলে। বিতর্কের সূত্রপাত পাকিস্তানে বসেই।

এক্সপ্রেস ট্রিবিউন-কে দেওয়া সাক্ষাৎকারে প্রোটিয়াজ সুপারস্টার গতকাল বলে দিয়েছিলেন, “আমি আইপিএলের সময়ে কিছু সময় ক্রিকেটের বাইরে কাটাতে চেয়েছিলাম। আমার মনে হয় আইপিএল বাদে বাকি লিগগুলোয় খেলে একটু বেশিই সম্মান পাওয়া যায়।”

আইপিএলে থেকেই আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। সেই কথারই যুক্তি দিয়ে তাঁর আরো সংযোজন, “আইপিএলের এত বড় বড় স্কোয়াড, এত বড় নাম। অর্থের জন্য এত হাঁকপাকানি। ক্রিকেটাররা যে পরিমাণ অর্থ উপার্জন করে, সেখানে কোথাও মনে হয় আসল ক্রিকেটটাই হারিয়ে যায়।”

এমন বক্তব্যের পরেই ফুঁসে ওঠেন আইপিএল প্রেমীরা। তারপরেই নিজের ভুল বুঝতে পারেন স্টেইন। আইপিএলে ডেকান চার্জার্স, সানরাইজার্স হায়দরাবাদ, গুজরাত লায়ন্স, আরসিবির জার্সিতে খেলার অভিজ্ঞতা রয়েছে স্টেইনের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 dale steyn apologizes for his comments being misinterpreted