বড় খবর

ক্রিকেট নয়, অন্য কারণে বাদ পড়েছেন ওয়ার্নার! বিস্ফোরণ এবার মঞ্জরেকরের

মাত্র একটা সিজনে খারাপ খেলার জন্য নয়। অন্য কারণে বাদ পড়েছেন ওয়ার্নার। সেটাই বললেন মঞ্জরেকর।

চলতি আইপিএলের অন্যতম বড় সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। দলের একনম্বর তারকা ডেভিড ওয়ার্নারকে নেতৃত্ব থেকে সরিয়ে দল থেকে ছেঁটে ফেলে। ৬ ম্যাচে ১৯৩ করার পরে ওয়ার্নারকে দল থেকে বাদ দিয়েছে হায়দরাবাদ।

জনি বেয়ারস্টোর অনুপস্থিতিতে ভাবা হয়েছিল হায়দরাবাদ একাদশে নিয়মিত খেলবেন ওয়ার্নার। তবে আমিরশাহিতে খুব বেশি ম্যাচে পাওয়া যায়নি ওয়ার্নারকে। দু ম্যাচে ২ রান করার পরে বাদ পড়তে হয়েছে তারকাকে।

আরও পড়ুন: রানার শটে ভাঙচুর ক্যামেরা, KKR ম্যাচে ‘বিস্ফোরণ’ বাউন্ডারিতে! দেখুন ভিডিও

বাদ পড়ার পরেই ওয়ার্নার বিস্ফোরণ ঘটিয়ে জানিয়ে দিয়েছিলেন আর স্টেডিয়ামেও যাবেন না তিনি। তবে টানা দুটো ম্যাচে স্টেডিয়াম মুখী না হওয়ার পরে ওয়ার্নারকে ফের একবার কেকেআর ম্যাচে স্টেডিয়ামে দেখা গিয়েছিল দলের ফ্ল্যাগ হাতে।

ওয়ার্নারের বাদ পড়ার পিছনে শুধুই ক্রিকেটীয় কারণ। এটা মানতে পারছেন না সঞ্জয় মঞ্জরেকর। তিনি বলেছেন ওয়ার্নারকে ছেঁটে ফেলার পিছনে নিশ্চয় কোনও অক্রিকেটীয় কারণ রয়েছে। ইএসপিএন ক্রিকইনফোয় মঞ্জরেকর বলেছেন, “অক্রিকেটীয় কারণেই বাদ পড়েছেন ওয়ার্নার। গত কয়েক বছর ধরেই ওয়ার্নার তুখোড় ফর্মে ব্যাট করে চলেছেন। ধারাবাহিকতার দিক থেকে ওয়ার্নারই আইপিএলের সেরা ব্যাটসম্যান।”

এরপরে মঞ্জরেকরের আরও সংযোজন, “ও নিশ্চয় টানা এতদিন ফর্মে নেই যে দল থেকে বাদ পড়তে হবে। তাই ওঁকে ছেঁটে ফেলার পিছনে নিশ্চয় অন্য কোনও কারণ রয়েছে। যেটা আমরা জানিনা। আর একটা বিষয় আমার মাথায় ঢুকছে না। সবাই কেমন চুপচাপ। ভিতরে ভিতরে নির্ঘাত বড় কিছু ঘটেছে।”

আরও পড়ুন: কোন অঙ্কে কীভাবে দাঁড়িয়ে আইপিএল প্লে অফের টানটান লড়াই! জানুন একনজরে

ওয়ার্নার যে কেবল ব্যাটে ফর্ম হারিয়েছিলেন, তেমন নয়। সেই সঙ্গে নেতৃত্বেও শোচনীয়ভাবে ব্যর্থ হচ্ছিলেন। ভারতীয় পর্বে ওয়ার্নারের নেতৃত্বে হায়দরাবাদ ৬ ম্যাচে মাত্র ১টা জয় পেয়েছিল। ওয়ার্নারকে সরিয়ে দায়িত্বে আনা হয়েছে কেন উইলিয়ামসনকে। যিনি এর আগে ২০১৮, ২০১৯-এ সানরাইজার্সে অধিনায়কত্ব করেছিলেন। তবে নেতৃত্বে বদল ঘটিয়েও কোনও লাভ হয়নি। কেনের অধিনায়কত্বেও ৬ ম্যাচে মাত্র ১টা জয় পেয়েছে হায়দরাবাদ।

চলতি সংস্করণের পরে ওয়ার্নার যে হায়দরাবাদ ছাড়ছেন, তা একপ্রকার স্পষ্ট। তবে দেখার আগামী মেগা নিলামের আগে কেন উইলিয়ামসনকেও রিটেন করার পথে হাঁটে কিনা দল। ২০১৮-য় উইলিয়ামসনের নেতৃত্বে হায়দরাবাদ ফাইনালে পৌঁছেছিল। ২০১৯-এ প্লে অফে পৌঁছেছিল দল। ওয়ার্নারকে পুনরায় দায়িত্ব দেওয়া হয়েছিল গত সংস্করণে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 david warner has been benched by sunrisers hyderabaddue to non cricketing issues feels sanjay manjrekar

Next Story
রানার শটে ভাঙচুর ক্যামেরা, KKR ম্যাচে ‘বিস্ফোরণ’ বাউন্ডারিতে! দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com