scorecardresearch

বড় খবর

সানরাইজার্সের সঙ্গে তুঙ্গে ওয়ার্নারের ঝামেলা! দল ছাড়ার ‘হুমকি’ দিলেন তারকা

৩৪ বছরের ওয়ার্নার একদমই ফর্মে নেই। ৮ ম্যাচে ওয়ার্নার ২৪.৩৭ গড়ে করেছেন মাত্র ১৮১ রান। স্ট্রাইক রেটও একদম কম।

সোমবার হায়দরাবাদের প্ৰথম একাদশ থেকে বাদ পড়েছিলেন। তারপরেই বোমা ফাটিয়ে ওয়ার্নার জানিয়ে দিলেন, আর স্টেডিয়ামেই যাবেন না। ইঙ্গিত দিলেন, ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তাঁর সম্পর্ক হয়ত শেষ। ওয়ার্নারকে বাইরে রেখেই হায়দরাবাদ ৭ উইকেটে জয় পায় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

এই জয় বাদ দিয়ে হায়দরাবাদ অবশ্য বেশ নিষ্প্রভ। ১০ ম্যাচে জয় মাত্র ২ টো। লিগ তালিকায় সর্বশেষ স্থানে হায়দরাবাদের প্লে অফের আশা শেষ।

রাজস্থানের বিরুদ্ধে প্রথম একাদশে না থাকলেও দলের ডাগ আউটেও দেখা যায়নি অজি তারকাকে। তা নজর এড়ায়নি ক্রিকেট মহলের। তারপরেই জল্পনা শুরু হয়ে যায়। সেই জল্পনার পরেই ওয়ার্নার ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, “দুর্ভাগ্যবশত আর দেখা যাবে না। তবে দলকে সমর্থন করে যাব।”

আরও পড়ুন: কোহলির বিরুদ্ধে বোর্ডে নালিশ করেন অশ্বিন! সামনে এল বিস্ফোরক রিপোর্ট

৩৪ বছরের ওয়ার্নার একদমই ফর্মে নেই। ৮ ম্যাচে ওয়ার্নার ২৪.৩৭ গড়ে করেছেন মাত্র ১৮১ রান। স্ট্রাইক রেটও ভয়ঙ্কর কম- ১০৭.০৭। এটাই ওয়ার্নারের সবথেকে খারাপ আইপিএল সিজন। ২০১৪-য় হায়দরাবাদ দলে যোগ দেওয়ার পরে ওয়ার্নার ২০১৬-য় দলকে প্রথমবার চ্যাম্পিয়ন করেন।

২০১৮-য় বল বিকৃতি কাণ্ডের পরে দল থেকে বাদ পড়েন। তবে ২০২০-তে আবার অধিনায়ক হিসাবে প্রত্যাবর্তন ঘটে তারকার। তবে ফ্র্যাঞ্চাইজির হেড কোচ ট্রেভর বেইলিস এবং টিম ডিরেক্টর টম মুডির সঙ্গে সম্পর্ক ক্রমশ খারাপ হতে থাকায় ওয়ার্নার প্রথম লেগের পরে নেতৃত্ব হারান।

আরও পড়ুন: এখন কেন নেতৃত্ব ছাড়ার বার্তা! বিরাট ঘোষণার পরেই কোহলিকে চড়া আক্রমণ গম্ভীরের

ওয়ার্নার হোটেল রুমে কেন থাকলেন, সেই বিষয়ে বলতে গিয়ে ট্রেভর বেইলিস ম্যাচের পরে জানিয়েছিলেন, “আমরা প্রথম একাদশ বাছি না। তবে এটা আগে থেকেই ঠিক ছিল যে দলে তরুণ ক্রিকেটারদের অগ্রাধিকার দেওয়া হবে। শুধুমাত্র ম্যাচেই নয়, গোটা সেট আপেই।”

সূত্রের খবর, ওয়ার্নারকে এই মরশুমের শেষেই রিলিজ করে দেবে সানরাইজার্স হায়দরাবাদ। তারপরে ফের একবার নিলামে উঠবেন তারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 david warner hints at leaving sunrisers hyderabad after being dropped against rajasthan royals