বড় খবর

দলের সঙ্গে যাওয়াও নিষেধ! ওয়ার্নারের সঙ্গে মারাত্মক দুর্ব্যবহার হায়দরাবাদের

ওয়ার্নারের আইপিএল কেরিয়ারের ধাক্কা খাওয়া চলতি সংস্করণের প্রথমার্ধে। সরাসরি নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তারকাকে।

সানরাইজার্স হায়দরাবাদে কঠিন সময় কাটাচ্ছেন ডেভিড ওয়ার্নার। প্রথম একাদশ থেকে ফ্র্যাঞ্চাইজি আগেই বাদ দিয়েছিল অস্ট্রেলীয় তারকাকে। এবার নাকি দলের সঙ্গে মাঠে যেতেও নিষেধ করা হয়েছে তাঁকে। এমন খবর প্রকাশ্যে আসতেই হইচই। আইপিএলের কিংবদন্তি মানা হয় ওয়ার্নারকে। গত ছয় সংস্করণেই ওয়ার্নার ধারাবাহিকভাবে পারফর্ম করে এসেছেন হায়দরাবাদের জার্সিতে।

তবে ওয়ার্নারের আইপিএল কেরিয়ারের ধাক্কা খাওয়া চলতি সংস্করণের প্রথমার্ধে। সরাসরি নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল তারকাকে। কেন উইলিয়ামসনকে অধিনায়ক করে প্ৰথম একাদশ থেকেও বাদ পড়তে হয় ওয়ার্নারকে। আমিরশাহি পর্বে ওয়ার্নার মাত্র দুটো ম্যাচ খেলেছেন। করেছেন যথাক্রমে ০ এবং ২।

আরও পড়ুন: সানরাইজার্সের সঙ্গে তুঙ্গে ওয়ার্নারের ঝামেলা! দল ছাড়ার ‘হুমকি’ দিলেন তারকা

ঘটনা হল, ওয়ার্নার গত দু ম্যাচেই ডাগ আউটেও থাকছেন না। এর মধ্যেই খবরে প্রকাশ দলের সঙ্গে মাঠে আসার ওপরেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে তারকার ওপরে। ধারাবাহিকভাবে সানরাইজার্সকে সাফল্যের স্বাদ দেওয়া ওয়ার্নারের সঙ্গে যেভাবে ব্যবহার করা হচ্ছে, তাতেই ক্ষুব্ধ ক্রিকেট মহল। নেট মহলে জনপ্রিয় ক্রিকেট ফ্যান মুফাদদল বোহরা প্ৰথম ফাঁস করেন ওয়ার্নারকে দলের সঙ্গে যেতেও বারণ করা হয়েছে। সেই খবরের সত্যতা স্বীকার করেন ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদার।

বৃহস্পতিবার চেন্নাইয়ের কাছে হারের সঙ্গেই হায়দরাবাদের প্লে অফ থেকে ছিটকে যাওয়ার বিষয় নির্ধারিত হয়ে গিয়েছে। সিএসকের বিরুদ্ধে স্কোরবোর্ডে মাত্র ১৩৪ তুলেছিল হায়দরাবাদ। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ২ বল বাকি থাকতে জয় ছিনিয়ে নেয় চেন্নাই। ধোনি ছক্কা হাঁকিয়ে ফিনিশিং টাচ দেন। সেইসঙ্গে সিএসকেকেও প্লে অফে তুলে দেন। সামনেই মেগা আইপিএল নিলাম। সেই নিলামের আগে ওয়ার্নারকে যে রিলিজ করে দেবে হায়দরাবাদ, তা কার্যত চূড়ান্ত। অস্ট্রেলীয় সুপারস্টারের কোন ফ্র্যাঞ্চাইজিতে জায়গা হয়, সেটাই আপাতত দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 david warner not allowed to travel with sunrisers hyderabad claims report

Next Story
অশ্বিন-মর্গ্যান তুলকালামে আসল ‘নারদ’ কে! কার্তিককে বেনজির নিশানা শেওয়াগের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com