বড় খবর

পাশে থাকবে তো আজীবন! ম্যাচের পরেই গার্লফ্রেন্ডকে প্রপোজ চাহারের, দেখুন ভিডিও

চেন্নাইয়ের বিরুদ্ধে এদিন ঝড় তুললেন কেএল রাহুল। সেই ম্যাচের পরেই গার্লফ্রেন্ডকে প্রপোজ করলেন দীপক চাহার।

মাঠে উঠল কেএল রাহুলের ব্যাটে ঝড়। আর ম্যাচের গ্যালারিতে সাইক্লোন এনে হাজির করলেন দীপক চাহার। সরাসরি বান্ধবীকে বিয়ের জন্য প্রস্তাব করলেন সর্বসমক্ষে। পাঞ্জাব কিংস বনাম সিএসকে ম্যাচের পরে এমনই রুদ্ধশ্বাস মুহূর্ত হাজির হল দুবাইয়ের গ্যালারিতে।

অগণিত সমর্থক এবং সতীর্থদের সামনেই দীপক চাহার হাঁটু মুড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন। তারপরেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই ছবি আপলোড করে সেই খবর কনফার্ম করলেন সিএসকের তারকা পেসার। সমর্থকদের কাছে আর্জি জানালেন, যেন তাঁদের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান তাঁকে।

আরও পড়ুন: রাহুলের মরুঝড়ে উড়ে গেল চেন্নাই! বিধ্বংসী ইনিংসে সুপারহিট আইপিএল

ক্যাপশনে লিখলেন, “ছবি সমস্ত কথা বলে দিচ্ছে। সকলের আশীর্বাদ চাই।” মুহূর্তের মধ্যেই দীপকের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং ট্রেন্ডিং। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের সেই পোস্টে আড়াই লাখেরও বেশি লাইক। প্রতি সেকেন্ডে যা উত্তরোত্তর বাড়ছে।

বান্ধবীর কাছ থেকে জীবনসঙ্গী হয়ে থাকার খুশির খবর পেলেও পাঞ্জাবের বিরুদ্ধে বল হাতে সেভাবে নজর কাড়তে পারলেন না দীপক চাহার। শাহরুখ খানের উইকেট নিলেও রাহুলের ঝড়ের সামনে ৪৮ রান খরচ করে বসেন তারকা। ব্যাট হাতে সিএসকে অবিশ্বাস্যভাবে ব্যাটিং বিপর্যয়ের মুখোমুখি হয় তার আগে। রুতুরাজ গায়কোয়াড, রবিন উথাপ্পা, মঈন আলিদের মত টি২০ স্পেশ্যালিস্টরা ব্যাট হাতে দাঁড়াতেই পারেননি এদিন।

আরও পড়ুন: চেন্নাইয়ে থাকার জটিলতা অনেক! অবসর জল্পনা উস্কে মহা-ঘোষণা ধোনির

সিএসকের হয়ে ব্যাট হাতে একমাত্র ঝলক দেখিয়ে যান ফাফ ডুপ্লেসিস। ৭৪ করে একাই দলকে পৌঁছে দেন ১৩৪/৭-এ। তবে তাতেও শেষরক্ষা হয়নি। কেএল রাহুলের বিষ্ফোরক ব্যাটে ভর করে পাঞ্জাব ছয় উইকেটে হারিয়ে দেয় সিএসকেকে। রাহুলের ৪২ বলে ৯৮ রানের ইনিংসে ম্যাচ জিতে প্লে অফের আশা এখনও বাঁচিয়ে রাখল পাঞ্জাব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 deepak chahar proposes his girlfriend after csk vs pbks match

Next Story
সাফের রাজা ভারতের দুরবস্থায় দুশ্চিন্তায় অতনু! বেঙ্গালুরু থেকে দীর্ঘশ্বাস কিংবদন্তির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com