বড় খবর

চেন্নাইয়ে থাকার জটিলতা অনেক! অবসর জল্পনা উস্কে মহা-ঘোষণা ধোনির

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নিয়েছিলেন গত বছর স্বাধীনতা দিবসে। তবে এখনও খেলা চালিয়ে যাচ্ছেন আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে।

সিএসকেতে ধোনির ভবিষ্যৎ কী! কয়েকদিন ধরেই জোরালো আলোচনা চলছে। তবে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামার ঠিক আগেই ধোনি জানিয়ে দিলেন ফ্র্যাঞ্চাইজিতে ভবিষ্যৎ অনিশ্চিত।

ধোনি জানিয়ে দিলেন আইপিএলে চলতি মাসের শেষের দিকে দুই নতুন দলের সংযোজন তাঁর সিএসকে ভবিষ্যৎ অনেকটাই চূড়ান্ত করে দেবে।

আরও পড়ুন: আরিয়ানের জন্যই KKR-এ বিশ লাখি তারকা! পাল্লা দিচ্ছেন কোটির কোটির সুপারস্টারদের সঙ্গে

ধোনি জানিয়ে দিয়েছেন, “আমাকে নিঃসন্দেহে হলুদ জার্সিতে দেখা যাবে। তবে তবে চেন্নাইয়ে আমি খেলব কিনা, তা নিয়ে বেশ সংশয় রয়েছে। কারণ আইপিএলে দুই নতুন দলের সংযোজন ঘটছে। নিলামে রিটেনশনের নিয়ম কী হবে, কতজন দেশি, কতজন বিদেশি ক্রিকেটারকে স্কোয়াডে ধরে রাখা যাবে, সেই বিষয়ে এখনও স্পষ্ট ধারণা নেই। দেশি ক্রিকেটারদের আমরা ধরে রাখতে পারি। তাই যতদিন না এই সব নিয়ম নীতি স্পষ্ট হচ্ছে, ততদিন ভবিষ্যৎ নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়। আগে সমস্ত কিছু ঘটুক, তারপর বাদবাকি বিষয় দেখা যাবে।”

এর আগে চলতি সপ্তাহের মঙ্গলবারেই ইন্ডিয়া সিমেন্টের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে এক অনুষ্ঠানে ধোনিকে জিজ্ঞাসা করা হয়েছিল, দেশের মাটিতে ফেয়ারওয়েল ম্যাচের জন্য অপেক্ষা না করে হঠাৎ ১৫ অগাস্ট কেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি? জবাবে ধোনি জানিয়েছিলেন, “এর থেকে ভাল দিন আর হতে পারত না। আশা করি চেন্নাইয়ে ফেয়ারওয়েল ম্যাচ খেলার সুযোগ পাব সিএসকের জার্সিতে।”

অর্থাৎ ধোনি যে চলতি সংস্করণের পরেই অবসর নেবেন, সেই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন। ধোনি নিজেও আরও একটা মরশুম ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে আগ্রহী। তবে আগামী বছরের মেগা নিলামের নিয়ম কী হবে, সেদিকেই ধোনি তাকিয়ে থাকবেন। নিজের জন্য, নিজের কোটি কোটি ভক্তের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ms dhonis retirement stay at csk has lot of uncertainties

Next Story
ডুরান্ড কাপের তারকাকে সই করিয়ে চমক! ঘরের ছেলেকে ঘরে ফেরাল ইস্টবেঙ্গল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com