scorecardresearch

বড় খবর

করোনায় ছারখার পন্থের দিল্লি! মাঠে নামার আগে ভাইরাসের বলি ক্যাপিটালস সুপারস্টার

দিল্লির প্রথম ক্রিকেটার হিসেবে করোনার শিকার হয়েছিলেন অক্ষর প্যাটেল। তার আগে শ্রেয়স আইয়ারও কাঁধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন।

করোনায় ছারখার পন্থের দিল্লি! মাঠে নামার আগে ভাইরাসের বলি ক্যাপিটালস সুপারস্টার

করোনা পিছু ছাড়ছে না আইপিএলকে। দিল্লি ক্যাপিটালসের দ্বিতীয় ক্রিকেটার হিসাবে করোনা আক্রান্তের তালিকায় নাম লেখালেন দক্ষিণ আফ্রিকান পেসার আনরিখ নর্তজে। দিল্লি ক্যাপিটালসের এক সূত্র সংবাদসংস্থাকে জানিয়েছেন, বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব সারার সময়েই কোভিড পরীক্ষায় ধরা পড়েছেন প্রোটিয়াজ পেসার।

“দক্ষিণ আফ্রিকা থেকে নেগেটিভ রিপোর্ট নিয়েই বিমানে উঠেছিল ও। তবে দুর্ভাগ্যবশত কোয়ারেন্টাইন পর্ব সারার সময়েই ওঁর রিপোর্ট পজিটিভ এসেছে।” জানিয়েছেন সেই সোর্স।

আরো পড়ুন: নাইটদের খেলায় ক্ষুব্ধ শাহরুখ! রাসেলের বার্তা কিং খান-কে

বোর্ডের প্রোটোকল অনুযায়ী, নমুনা সংগ্রহ অথবা রিপোর্ট ধরা পড়ার সময় থেকে কোভিড আক্রান্তদের বিশেষ মেডিক্যাল সুবিধাসম্পন্ন স্থানে ১০ দিনের অতিরিক্ত কোয়ারেন্টাইন পর্ব সারতে হবে। শেষবার নর্তজে দক্ষিণ আফ্রিকার হয়ে দ্বিতীয় ওডিআই ম্যাচে খেলেছিলেন। তারপরে সিরিজ শেষ হওয়ার আগেই ভারতে উড়ে আসেন আইপিএলের লক্ষ্যে। ভারতে পা দিয়েই ১০ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন সারছিলেন প্রোটিয়াজ তারকা।

প্রসঙ্গত, এর আগে দিল্লির প্রথম ক্রিকেটার হিসেবে করোনার শিকার হয়েছিলেন অক্ষর প্যাটেল। তার আগে শ্রেয়স আইয়ারও কাঁধে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন। নেতৃত্বের নতুন দায়িত্ব দেওয়া হয়েছে ঋষভ পন্থকে। ক্যাপ্টেন হিসাবে শুরুর ম্যাচেই ঋষভ পন্থের দিল্লি ৭ উইকেটে সিএসকে হারিয়েছে ওয়াংখেড়েতে। সিএসকের ১৮৮ রানের টার্গেট তাড়া করতে নেমে পৃথ্বী শ এবং শিখর ধাওয়ানের দুরন্ত পার্টনারশিপে ভড় করে জয় ছিনিয়ে নেয় দিল্লি। বৃহস্পতিবার ওয়াংখেড়েতে দিল্লি পরের ম্যাচে খেলতে নামছে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 delhi capitals anrich nortje tests positive for corona virus