বড় খবর

এই না হলে ধোনি! দলের ক্রিকেটারদের নিরাপত্তার জন্য বিপদে ফেললেন নিজেকেই

ক্রিকেটারদের জন্য নিজস্ব চার্টার্ড প্লেনের বন্দোবস্ত করেছিল সিএসকে। ১০ সিটারের সেই ফ্লাইট সকালে দিল্লি থেকে ক্রিকেটারদের পৌঁছে দেয় মুম্বই এবং রাজকোটে।

মাঝপথে বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। দেশি বিদেশি ক্রিকেটাররা আতঙ্কে ভুগছেন। বিদেশিদের কাছে যেমন দেশে ফেরার তাড়া, তেমন দেশীয় ক্রিকেটাররা আবার পরিবারের পাশে দাঁড়াতে উদগ্রীব। তাই ধোনি জানিয়ে দিলেন, সবাই ভালোভাবে পৌঁছে গেলে তবেই তিনি দিল্লি থেকে রাঁচির বিমানে উঠবেন। যে দিল্লি এখন কার্যত মৃত্যুপুরী, লাখো লাখো মানুষ সংক্রমিত, সেখানেই তিনি রয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন, সতীর্থদের নিরাপত্তার খাতিরে।

হৃদয় জিতে নেওয়া এমনই এক কীর্তি গড়লেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে বন্ধ হওয়ার পরই তিনি সতীর্থদের জানিয়ে দিয়েছেন, সকলের শেষে বাড়ি ফিরবেন তিনি। ধোনি জানিয়েছেন, বিদেশিরা আগে দেশে ফেরার বিমানে উঠুক, তারপর দেশীয় ক্রিকেটাররা বাড়ি ফিরবে। আর তিনি অপেক্ষা করবেন সকলের বাড়ি ফেরার। নিরাপদে সতীর্থরা বাড়ি পৌঁছেছেন, এমন খবর পেলেই একমাত্র তিনি বাড়ি ফিরবেন নিশ্চিন্তে।

আরো পড়ুন: কীভাবে ভাইরাস ঢুকল আইপিএলের জৈব বলয়ে, অবশেষে মুখ খুললেন ‘হতাশ’ সৌরভ

আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পরেই ধোনি ভার্চুয়াল এক মিটিং করেন। সেখানেই ধোনি সকলকে জানান, বিদেশিরা যেহেতু অনেক দূরে যাবেন, তা-ই বিমানে ওঠার ক্ষেত্রে ওদের অগ্রাধিকার দেওয়া হোক। তারপরে দেশীয় ক্রিকেটাররা তল্পিতল্প গুছিয়ে নিক। ইন্ডিয়ান এক্সপ্রেসকে সিএসকে-র এক তারকা জানিয়েছেন, “মাহিভাই, আমাদের বলেছেন, উনি সকলের শেষে হোটেল ছাড়বেন। ও চেয়েছিল বিদেশিদের পরে যেন ভারতীয়রা বাড়ি ফিরুক। সকলে নিরাপদে বাড়ি ফিরলে ও আগামীকাল বিমানে উঠবে।”

ক্রিকেটারদের জন্য নিজস্ব চার্টার্ড প্লেনের বন্দোবস্ত করেছিল সিএসকে। ১০ সিটারের সেই ফ্লাইট সকালে দিল্লি থেকে ক্রিকেটারদের পৌঁছে দেয় মুম্বই এবং রাজকোটে। আর বিকালের ফ্লাইটে ক্রিকেটারদের ছেড়ে দেওয়া হচ্ছে বেঙ্গালুরু এবং চেন্নাইয়ে। সীমিত সংখ্যক সিট হওয়ায় ধোনির নিদান আগে বিদেশিরাই উঠুক। একদম শেষে তিনি! ধোনি বৃহস্পতিবার বিকালে এই চার্টার্ড প্লেনেই রাঁচি পৌঁছবেন।

সিএসকের মত মুম্বই ইন্ডিয়ান্স এবং পাঞ্জাব কিংসও তাঁদের ভারতীয় ক্রিকেটারদের জন্য চার্টার্ড প্লেনের ব্যবস্থা করেছিল। তবে কেকেআর, রাজস্থান রয়্যালস, সানরাইজার্স হায়দরাবাদ ক্রিকেটারদের গন্তব্যে পৌঁছে দিয়েছে বাণিজ্যিক উড়ানে। অনেক ক্রিকেটার আবার আহমেদাবাদ থেকে মুম্বই এবং দিল্লি থেকে পাঞ্জাবে পৌঁছানোর জন্য আলাদা ক্যাব বুক করে নিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 ms dhoni stayed back in delhi hotel until players from csk reaches home

Next Story
আমিরশাহি নয়, এবার IPL আয়োজনে ফেভারিট এই দু-দেশ! বড় চমকের পথে সৌরভের বোর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com