scorecardresearch

বড় খবর

ছক্কায় কেলেঙ্কারি চিপকে! বিস্ফোরণে চুরমার ফ্রিজের কাঁচ, দেখুন বেয়ারস্টোর কীর্তি

নিজের আগ্রাসী ইনিংসেই সময়েই দুর্দান্ত কান্ড ঘটান ইংরেজ তারকা। ছক্কা হাঁকিয়ে সরাসরি মাঠের ফ্রিজারই চূর্ণ বিচূর্ণ করে দেন।

ছক্কায় কেলেঙ্কারি চিপকে! বিস্ফোরণে চুরমার ফ্রিজের কাঁচ, দেখুন বেয়ারস্টোর কীর্তি

ব্যাট হাতে তিনি কেমন বিধ্বংসী বিশ্ব ক্রিকেট ভালোই জানে। আর ছন্দে থাকলে তো কথাই নেই। যে কোনো বোলারকে নেট বোলারের স্তরে নামিয়ে আনতে পারেন। মুম্বই ইন্ডিয়ান্সের বোলাররা তা হাড়ে হাড়ে টের পেয়েছেন শনিবার। এডাম মিলনে থেকে ট্রেন্ট বোল্ট- ওপেনিং স্পেলে দুই কিউয়ি পেসারকেই তুলোধোনা করছিলেন ইংরেজ উইকেটকিপার ব্যাটসম্যান।

মুম্বইয়ের ১৫০ রানের জবাবে ব্যাট করতে নেমে বেয়ারস্টো-ডেভিড ওয়ার্নার জুটি ওপেনিং মারকাটারি করেছিল। শুরুতেই স্কোরবোর্ডে ৬৭ তুলে দিয়ে রান চেজ অনেক সহজ করে দিয়েছিলেন দুজনে। তবে ক্রুনাল পান্ডিয়া এই সময়ে ম্যাচের টার্নিং পয়েন্ট নিয়ে আবির্ভূত হন। তাঁর বলেই সুইপ করতে গিয়ে হিট উইকেট হয়ে দুর্ভাগ্যজনক আউট হয়ে যান বেয়ারস্টো। ২২ বলে ৪৩ রান করে বেয়ারস্টো ফেরার পরেই ধস নামে সানরাইজার্স ইনিংসে।

আরো পড়ুন: জাদেজাকে অসম্মানের রাস্তায় হাঁটল সৌরভের বোর্ড! প্রতিবাদে সরব ভন থেকে প্রসাদ

যাইহোক, নিজের আগ্রাসী ইনিংসেই সময়েই দুর্দান্ত কান্ড ঘটান ইংরেজ তারকা। ছক্কা হাঁকিয়ে সরাসরি মাঠের ফ্রিজারই চূর্ণ বিচূর্ণ করে দেন।দ্বিতীয় ওভারের তিন নম্বর বলের ঘটনা। সেই ওভারে ট্রেন্ট বোল্টকে তুলোধোনা করছিলেন বেয়ারস্টো। তৃতীয় বলেই লং অফ দিয়ে বিশাল ছক্কা হাঁকান তিনি। সেই বল সরাসরি সানরাইজার্স হায়দরাবাদ ডাগ আউটের ফ্রিজারে আঘাত করে। মাটিতে চূর্ণ বিচূর্ণ হয়ে গুঁড়ো গুঁড়ো হয়ে যায় কাঁচ। এতটাই বিধ্বংসী ছিলেন বেয়ারস্টো যে বোল্টের সেই ওভারে তিনটে বাউন্ডারি এবং একটা ছক্কা সমেত ১৮ রান তোলেন তিনি।

যাইহোক, বেয়ারস্টোর এই দুরন্ত ফর্মের দাম দিতে পারলেন না হায়দরাবাদের মিডল অর্ডার ব্যাটসম্যানরা। ১৫১ রানের টার্গেট তাড়া করতে নেমে হায়দরাবাদ নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে শেষ পর্যন্ত গুটিয়ে যায় ১৩৭ রানে। এই নিয়ে টানা তিন ম্যাচ হারল হায়দরাবাদ। টুর্নামেন্টের একমাত্র দল হিসেবে এখনও জয়হীন রইল ডেভিড ওয়ার্নারের দল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2021 jonny bairstow shatters fridgers glass with his huge six against mumbai indians