বড় খবর

রাসেলের আগুনে গোলায় ভাঙচুর এবিডির স্ট্যাম্প! ভিডিওয় দেখুন বিধ্বংসী ইয়র্কার

IPL 2021 phase 2 in UAE: আইপিএলে রাসেলের গোলায় ছিটকে গেল এবি ডিভিলিয়ার্সের স্ট্যাম্প। শোচনীয়ভাবে হারল আরসিবি।

দলকে বিপদ থেকে বাঁচানোর দায়িত্ব ছিল তাঁর কাঁধে। মাত্র ৫১ রানেই ৩ উইকেট খুঁইয়ে ফেলে ধুঁকছিল সেই সময় আরসিবি। তবে পারলেন না এবি ডিভিলিয়ার্স। আন্দ্রে রাসেলের দুর্ধর্ষ ইয়র্কারের মুখে পড়ে সাজঘরে ফিরতে হল তাঁকে।

আবু ধাবিতে আরসিবির শুরুটা মন্থর গতিতেই হয়েছিল। তারপরে রান বাড়ানোর চেষ্টা করতেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে কোহলির দল। আরসিবি এমনই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে যে সেরা দুই স্কোরার দেবদূত পাডিক্কল এবং শ্রীকর ভরতের রান যথাক্রমে ২২ এবং ১৬।

আরও পড়ুন: বল হাতে স্বপ্নের স্পেল রাসেল-বরুণের! কোহলিদের কচুকাটা করে জয় KKR-এর!

সাততাড়াতাড়ি টপ অর্ডার ধসে পড়ায় দলকে নিরাপদে পৌঁছে দেওয়ার যাবতীয় দায়িত্ব বর্তায় মিডল অর্ডারের দুই তারকা এবি ডিভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েলের ওপর। তবে এবিডি-ম্যাক্সওয়েল তো নয়ই, লোয়ার অর্ডারের কেউই কেকেআরের নিখুঁত বোলিংয়ের বিরুদ্ধে ন্যূনতম প্রতিরোধ গড়তে পারেনি।

ম্যাক্সওয়েল ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই তাঁকে ফেরান বরুণ চক্রবর্তী। আর এবিডি রানের খাতা খোলার আগেই গোল্ডেন ডাক! রাসেলের দুরন্ত ইয়র্কারের কোনও জবাবই ছিল না তাঁর কাছে। সবমিলিয়ে কেরিয়ারের এটাই দশম গোল্ডেন ডাক এবিডির। এর মধ্যে ছয়বারই আইপিএলে রানের খাতা খোলার আগে আউট হয়েছেন।

আরও পড়ুন: ছোট পোশাকে উদ্দাম নাচ! আফগানিস্তানে IPL নিষিদ্ধ করল তালিবান

আইপিএলের দ্বিতীয় পর্বে খেলতে নামার আগে সেভাবে অনুশীলন করতে পারেননি এবিডি। শেষবার সর্বোচ্চ পর্যায়ে প্রোটিয়াজ সুপারস্টার কে দেখা গিয়েছিল আইপিএলেই কয়েকমাস আগে ভারতীয় পর্বে। লিগ শুরুর আগে ডিভিলিয়ার্স আন্ত:স্কোয়াড অনুশীলন ম্যাচে সেঞ্চুরি হাঁকালেও তিনি নিজেই স্বীকার করেছেন, সেভাবে ব্যাট হাতে অনুশীলনের মধ্যে নেই।

তিনি বলেছিলেন, “কোনও প্রতিদ্বন্দ্বিতামূলক তো বটেই কোনও আন্তর্জাতিক ক্রিকেটও খেলিনি। কেরিয়ারের এমন একটা পর্যায়ে পৌঁছে গিয়েছি, যেখানে মানসিকভাবে চাঙ্গা থাকাটাই আসল। ক্লোজড ডোরের পিছনে কতটা পরিশ্রম থাকে, অনেকেই জানেন না। কিছুটা জিম, ট্রেডমিল করে এমন টুর্নামেন্টের জন্য প্রস্তুতি নেওয়াটা বেশ মজার। স্রেফ কোনও প্রস্তুতি না নিয়ে এখানে হাজির হওয়া যায় না। ১০০ শতাংশ রেডি হয়ে তবেই মাঠে নামতে হবে আইপিএলের মত টুর্নামেন্টে।”

কেকেআরের কাছে হারের পরে আরসিবি ৮ ম্যাচে ৩ হার সমেত লিগ তালিকায় তৃতীয় স্থানে রইল। অন্যদিকে, ৮ ম্যাচে তৃতীয় জয় ছিনিয়ে নিয়ে কেকেআর পঞ্চম স্থানে উঠে এল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 kkr vs rcb andre russells fiery yorker shatters ab de villiers stamp video

Next Story
বল হাতে স্বপ্নের স্পেল রাসেল-বরুণের! কোহলিদের কচুকাটা করে জয় KKR-এর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com