বড় খবর

এই কারণেই জাতীয় দল থেকে বাদ পড়েছেন! মনীশ পান্ডেকে তুলোধোনা নেহেরার

দলের সিনিয়র ক্রিকেটার হিসাবে কঠিন সময়ে দলের দায়িত্ব নিতে একদমই ব্যর্থ মনীশ পান্ডে। তারপরেই একহাত নিলেন আশিস নেহেরা।

আশিস নেহেরার ক্ষোভের মুখে পড়লেন এবার মনীশ পান্ডে। আরসিবির বিরুদ্ধে একদম মন্থর ব্যাটিং করেন মনীশ পান্ডে। সেই কারণেই শেষদিকে আরসিবি শেষ হাসি হাসে ম্যাচে।

চিপকে ১৫০ রান তাড়া করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদ দ্বিতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার এবং মনীশ পান্ডের ব্যাটিংয়ে ভর করে দারুণভাবে রান চেজ করছিল। এই জুটির ভাঙনের পরেই আচমকা হুড়মুড়িয়ে বিপর্যয় ঘটে। ভারতীয় ব্যাটসম্যানদের মধ্যে সানরাইজার্স স্কোয়াডের সবথেকে অভিজ্ঞতম মনীশ পাণ্ডে। তিনিই কিনা ৩৯ বলে করলেন মাত্র ৩৮ রান। ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টো আউট হওয়ার পরে তিনিও প্যাভিলিয়নে ফেরেন। এরফলে গন্তব্যের ৬ রান আগেই থেমে যায় ওয়ার্নারদের রান চেজ।

আরো পড়ুন: রাগের মাথায় চেয়ার ভেঙে বিতর্কের শিরোনামে কোহলি, হায়দরাবাদ ম্যাচের চাঞ্চল্যকর ভিডিও দেখুন

কলকাতার বিরুদ্ধেও মনীশ পান্ডে ৬১ রান করেছিলেন। তবে শেষ ৬ ওভারে একটা মাত্র বাউন্ডারি হাঁকিয়েছিলেন। শেষ পর্যন্ত কেকেআরের বিপক্ষে ১০ রানে হার হজম করে হায়দরাবাদ।

সিনিয়র ক্রিকেটার হিসেবে দায়িত্ব পালনে ব্যর্থ হওয়ার পরই মনীশ পান্ডেকে একহাত নেন নেহেরা। বলে দেন, “এই কারণেই জাতীয় দল থেকে মনীশ পান্ডে বাদ পড়েছে। হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঈশান কিষান, সূর্যকুমার যাদবদের বহু আগে ও অভিষেক ঘটিয়েছিল। তবে ওঁরা মনীশের থেকে এখন অনেকটাই এগিয়ে গিয়েছে। কারণ ওঁদের খেলার ধরণটাই আলাদা। তাছাড়া, চাপের মুখে মনীশের থেকে ওরা অনেক বেশি কার্যকরী। এসব কারণেই ও পিছিয়ে পড়েছে।”

এখানেই না থেমে আশিস নেহেরা আরো বলেছেন, “সানরাইজার্সকে নতুন করে দলের পরিকল্পনা ভাবতে হবে। লো স্কোরিং ম্যাচে কেন উইলিয়ামসনের মূল্য দ্বিগুণ বোঝা যাচ্ছে এখন। এমন একজনকে ওদের দরকার যে ক্রিজে টিকে যাওয়ার পর ম্যাচ ফিনিশ করে আসতে পারবে। মনীশ পান্ডে প্রথম একাদশে জায়গা পাবে কিনা, সন্দেহ রয়েছে। সামনের ম্যাচে ওদের একাদশে বেশ কিছু পরিবর্তন ঘটতে পারে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 manish pandeys irresponsible batting has cost him featuring in team india thinks ashish nehra

Next Story
রাগের মাথায় চেয়ার ভেঙে বিতর্কের শিরোনামে কোহলি, হায়দরাবাদ ম্যাচের চাঞ্চল্যকর ভিডিও দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com