বড় খবর

রাগের মাথায় চেয়ার ভেঙে বিতর্কের শিরোনামে কোহলি, হায়দরাবাদ ম্যাচের চাঞ্চল্যকর ভিডিও দেখুন

চ্যালেঞ্জিং এই স্কোর পরে ডিফেন্ড করে আরসিবি। ছয় রানে ম্যাচ হেরে বসে সানরাইজার্স হায়দরাবাদ। মাত্র ২৭ রানে ৬ উইকেট খুইয়ে ম্যাচ থেকে হারিয়ে যায় ডেভিড ওয়ার্নারের দল।

নিজের ওপরেই রেগে গেলেন ভয়ানক। আর সেই কারণেই ডাগ আউটের চেয়ারই ভেঙে ফেললেন বিরাট কোহলি। সানরাইজার্স হায়দরাবাদ বনাম আরসিবি ম্যাচে এমনই দৃশ্যই দেখা গেল। সানরাইজার্সের বিরুদ্ধে নিজে আউট হওয়ার পর প্রকাশ্যেই উগরে দিলেন ক্ষোভ।

মাঠে বরাবরই আক্রমণাত্মক চরিত্রের জন্য বিখ্যাত কিং কোহলি। ডিপে খেলতে চেয়েছিলেন। তবে নিজের পছন্দের শট টাইমিংয়ের ত্রুটিতে আউট হয়ে যান তিনি। তারপরেই নিজের ওপর ভয়ানক রেগে গেলেন মহাতারকা। এর আগে সানরাইজার্সের বিরুদ্ধে ব্যাট হাতে সেভাবে জ্বলে উঠতে পারেননি টানা ছয় ম্যাচ। তাই এবার রান করতে মরিয়া ছিলেন তিনি।

আরো পড়ুন: নাইটদের খেলায় ক্ষুব্ধ শাহরুখ! রাসেলের বার্তা কিং খান-কে

পরে কোহলি সাংবাদিক সম্মেলনে বলে যান, “উইকেট মোটেই ব্যাট করার পক্ষে সহজ ছিল না। চাপের মুখে আমাদের মানসিকতা ইতিবাচক ছিল। পুরোনো বলে স্ট্রোক খেলা ক্রমশ কঠিন হয়ে পড়ছিল। পাওয়ার প্লে-তে কয়েকটা বাউন্ডারি হাঁকিয়ে মোমেন্টাম পেতে চেয়েছিলাম।”

হায়দরাবাদের বিপক্ষে ২৯ বলে ৩৩ রানে আউট হন মহাতারকা। নিজের ইনিংসে চারটি বাউন্ডারিও হাঁকিয়েছেন তিনি। জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান তিনি। ব্যাক অফ দ্য লেংথ ডেলিভারি যেভাবে লাফিয়ে উঠেছিল, সেটাই অবাক করে দেয় কোহলিকে। টপ এজে লেগে বল ডিপে বিজয় শঙ্করের হাতে পৌঁছায়।

আউট হওয়ার আগে তৃতীয় উইকেটে গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে ৪৪ রানের পার্টনারশিপ গড়ে যান কোহলি। চলতি মরশুমে নিজের প্রথম হাফসেঞ্চুরি করেন গ্লেন ম্যাক্সওয়েল। ২০১৬ সালের পর এটাই প্রথম আইপিএল ফিফটি তারকা অস্ট্রেলীয়র। ম্যাক্সওয়েলের পাঁচটি বাউন্ডারি এবং তিনটে ওভার বাউন্ডারিতে সাজানো ৫৯ রানের ইনিংসে ভর করেই আরসিবি স্কোরবোর্ডে ১৪৯ তুলেছিল। একদম শেষ পর্যন্ত ম্যাড ম্যাক্স ক্রিজে থেকে দলকে এগিয়ে নিয়ে যান।

চ্যালেঞ্জিং এই স্কোর পরে ডিফেন্ড করে আরসিবি। ছয় রানে ম্যাচ হেরে বসে সানরাইজার্স হায়দরাবাদ। মাত্র ২৭ রানে ৬ উইকেট খুইয়ে ম্যাচ থেকে হারিয়ে যায় ডেভিড ওয়ার্নারের দল। তার আগে ওয়ার্নারের ব্যাটে ভালোমত ম্যাচে ছিল হায়দরাবাদ। আইপিএল কেরিয়ারের ৪৯তম ফিফটি বুধবারই করেন অস্ট্রেলীয়।

টানা দুটো জয়ে আরসিবি পয়েন্ট তালিকার শীর্ষে পৌঁছে গেল। এর আগে প্রথম ম্যাচে আরসিবি মুম্বই ইন্ডিয়ান্সকে হারায় ২ উইকেটে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 virat kohli smashes chair in dug out after getting out cheaply watch video

Next Story
পন্থকে বিশাল শংসাপত্র পন্টিংয়ের! সরাসরি বসিয়ে দিলেন কোহলির পাশে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com