বড় খবর

আবারও পজিটিভ হাসি! করোনা আক্রান্ত অস্ট্রেলীয়কে নিয়ে দুর্দশার অন্ত নেই সিএসকের

টানা দু-বার মাইকেল হাসি করোনা টেস্টে পজিটিভ ধরা পড়লেন। এর অর্থ ভারতে আরো কিছুদিন কাটাতে হবে তাঁকে। এখনই ফিরতে পারবেন না দেশে।

এখনো করোনা মুক্ত নন মাইকেল হাসি। টানা দ্বিতীয়বার করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে অস্ট্রেলীয়কে আপাতত চেন্নাইয়ে আইসোলেশনেই থাকতে হবে। গত সপ্তাহে মাইকেল হাসি সহ আরো বেশ কয়েকজন করোনা আক্রান্ত হওয়ার পরই অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে আইপিএল। তারপরে বাকি অস্ট্রেলীয়রা মালদ্বীপে পাড়ি দিলেও মাইকেল হাসি আটকে পড়েছেন ভারতে।

আপাতত আরো কয়েকদিন ভারতেই থাকতে হচ্ছে তাঁকে। কারণ চলতি সপ্তাহে করোনা টেস্টে আরো একবার পজিটিভ ধরা পড়েছেন তিনি। এর আগে একবার নেগেটিভ হলেও নতুন করে পজিটিভ রিপোর্টের অর্থ ভারতে আপাতত বেশ কিছুদিন থাকতেই হবে তাঁকে। বোর্ডের প্রোটোকল অনুযায়ী আইসোলেশন থেকে বেরোনোর জন্য একজন ব্যক্তির দু-বার করোনা রিপোর্ট নেগেটিভ আসতে হবে।

আরো পড়ুন: আইপিএলে আর খেলবেন না স্টোকস-বাটলাররা! সৌরভের বোর্ডকে কড়া হুঙ্কার ইংল্যান্ডের

সিএসকের সিইও কাশি বিশ্বনাথন গত সপ্তাহেই জানিয়েছিলেন, হাসি করোনা টেস্টে নেগেটিভ আসায় শীঘ্রই বাকি অস্ট্রেলীয়দের সঙ্গে মালদ্বীপে যোগ দেবেন। তবে অস্ট্রেলীয় সংবাদমাধ্যম ডি5 অস্ট্রেলিয়ান-এর প্রতিবেদন অনুযায়ী, আরো একবার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে হাসির। তিনি চেন্নাইয়ের বিশেষ মেডিক্যাল ফেসিলিটিতে রয়েছেন। তাঁর সঙ্গেই রয়েছেন নিউজিল্যান্ডের টিম সেফার্ট। যিনি নিউজিল্যান্ডের বিমানে চাপার ঠিক আগেই করোনা আক্রান্ত হন।

তিনি পজিটিভ হওয়ার পরে যেভাবে সিএসকে দল তাঁর জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, তাতে ধন্যবাদ জানিয়েছেন হাসি। যাঁরা তার সুস্থতা কামনা করেছেন, তাঁদেরও ধন্যবাদ জানিয়েছিলেন অস্ট্রেলীয় তারকা। সিডনি মর্নিং হেরাল্ড-কে তিনি বলেছিলেন, “ভালোমত বিশ্রাম নিচ্ছি। আরো দ্রুত স্বভাবিক হচ্ছি। সিএসকে দল আমার জন্য যা করেছে এবং এখনো করে চলেছে, তাতে আমি কৃতজ্ঞ। ভারতে এই মুহূর্তে অতিমারীতে যা ঘটছে তা রীতিমত ভয়ঙ্কর। তবে আমি দারুণভাবে সাপোর্ট পেয়েছি। ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেট সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই।”

মাইকেল হাসি ছাড়াও সিএসকে দলের সাফাই কর্মী এবং বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিও করোনা আক্রান্ত হন। তারপরেই গোটা টুর্নামেন্ট স্থগিত করে দেওয়া হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 michael hussey tests positive for second time for corona virus

Next Story
ভারতীয় ক্রিকেটারদের জন্যই IPL-এ করোনা সংক্রমণ! দেশে ফিরেই বিস্ফোরক মুম্বইয়ের বিদেশি কোচ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com