বড় খবর

আরিয়ানের জন্যই KKR-এ বিশ লাখি তারকা! পাল্লা দিচ্ছেন কোটির কোটির সুপারস্টারদের সঙ্গে

কেকেআরকে সমর্থন করতে এর আগে একাধিকবার মাঠে এসেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। নিলামে তিনিই পছন্দ করেছিলেন এই তারকাকে।

আইপিএলের প্রথম পর্বে কেকেআর মোটেই চেনা ছন্দে ছিল না। তবে আমিরশাহি পর্বে দুরন্ত ছন্দে কেকেআর। ১২ পয়েন্ট নিয়ে প্লে অফের দৌড়ে এই মুহূর্তে সবথেকে ভাল পজিশনে রয়েছে।

আর কেকেআরের দুরন্ত প্রত্যাবর্তনে স্বপ্নের আইপিএল অভিষেক ঘটিয়েছেন ভেঙ্কটেশ আইয়ার। ভেঙ্কটেশ আইয়ারকে কেকেআরে নিয়ে আসার নেপথ্য নায়ক অন্য কেউ নন। স্বয়ং শাহরুখ পুত্র আরিয়ান খান। নিলামে কেকেআরের বড় বড় মগজাস্ত্রের সঙ্গেই হাজির ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান এবং অন্য অংশীদার জুহি চাওলার কন্যা।

আরও পড়ুন: নিলামে কোটি কোটি টাকা পাবেন KKR-এর ভারতীয় তারকা! এখনই বড় ভবিষ্যৎবাণী মঞ্জরেকরের

ফেব্রুয়ারির সেই নিলামেই ভেঙ্কটেশ আইয়ারের জন্য বিড করতে থাকেন আরিয়ান। আরিয়ানের লক্ষ্যই ছিল নাইটদের স্কোয়াডে প্রতিশ্রুতিমান তারকাদের নিয়ে আসা। তরুণ ক্রিকেটারদের প্রোফাইল ঘেঁটে রীতিমত তৈরি হয়েছিলেন আরিয়ান নিলামের জন্য।

আর সেই নিলামেই ভেঙ্কটেশ আইয়ারকে তুলে নিয়ে বাজিমাত করে কেকেআর। নিলামে কেকেআর টেবিলে আরিয়ান এবং জুহি-কন্যার সঙ্গে হাজির ছিলেন সিইও ভেঙ্কি মাইশোর, জয় মেহতা এবং সহকারী কোচ অভিষেক নায়ার। আরিয়ান অভিজ্ঞ ক্রিকেট বিশারদদের মতই নিলামে বিড করছিলেন।

সেই আরিয়ানের জন্যই মাত্র ২০ লক্ষ টাকায় কেকেআর সংসারে হাজির ভেঙ্কটেশ আইয়ার। কোটি কোটি টাকার তারকাদের সঙ্গেই পাল্লা দিয়ে শিরোনামে উঠে এসেছেন তারকা।

কেকেআরের জার্সিতে আইপিএলে অভিষেকের পর থেকেই স্বপ্নের ছন্দে রয়েছেন আইয়ার। দুটো হাফসেঞ্চুরি করে ইতিমধ্যে উঠতি তারকাদের মধ্যে স্পটলাইট কেড়ে নিয়েছেন মধ্যপ্রদেশের অলরাউন্ডার। ব্যাটের পাশাপাশি বল হাতেও ভেলকি দেখাচ্ছেন তিনি। অনেকে যুবরাজ সিংয়ের সঙ্গেও তুলনা শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন: পাঞ্জাবের দুর্ব্যবহারেই আইপিএল ছেড়েছেন গেইল! বড়সড় অভিযোগে বিস্ফোরণ গাভাসকার-পিটারসেনের

আমিরশাহিতে দ্বিতীয় পর্ব চলাকালীন আইয়ার কেকেআর জার্সিতে আইপিএলে অভিষেক ঘটান। আরসিবির বিরুদ্ধে অপরাজিত ৪১ রানের মাধ্যমে শুরু করেন। তারপরে মুম্বইয়ের বিপক্ষে আইপিএল কেরিয়ারের প্ৰথম অর্ধশতরান হাঁকান তিনি। পাঞ্জাব কিংসের বিরূদ্ধে শুক্রবার ফের একবার হাফসেঞ্চুরি আসে তাঁর ব্যাট থেকে। বল হাতেও নিজেকে প্রমাণ করেছেন তিনি। দিল্লি এবং পাঞ্জাবের বিরুদ্ধে বল হাতে আইয়ারের পরিসংখ্যান ২/২৯, ১/৩০।

আর আইয়ারের অবিশ্বাস্য ফর্ম দেখে সঞ্জয় মঞ্জরেকরের মত বিশেষজ্ঞরাও বলে দিয়েছেন, আগামী আইপিএলের মেগা নিলামে ১২-১৫ কোটি টাকা দর উঠবে ভেঙ্কটেশ আইয়ারের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ipl 2021 shah rukh khan son aryan khan helped kkr pick venkatesh iyer in auction

Next Story
পাকিস্তানের কাছে পেরেই উঠবে না ভারত! টিভি চ্যানেলে আগুন জ্বালানো মন্তব্য রাজ্জাকের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com